সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

তেঁতুলিয়ায় ট্রাকের চাপায় স্কুলছাত্রী এবং ভোলার লালমোহনে অটোরিকশার চাপায় স্কুলছাত্র নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

তেঁতুলিয়া (পঞ্চগড়) : পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ট্রাকের চাপায় সাদিয়া আক্তার (১৪) নামের নবম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার শালবাহান বাজার এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত সাদিয়া যোগীগছ এলাকার ইসরাফিল ইসলামের মেয়ে ও শালবাহান বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে তেঁতুলিয়া ফায়ার স্টেশনের একটি ইউনিট ট্রাকটির আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। চালক পালিয়ে যায়। স্থানীয় সূত্রে জানা যায়, সাদিয়া সাইকেলে করে বাবার জন্য দুপুরের খাবার নিয়ে রাস্তা পার হওয়ার সময় মাফি-রাফসান নামে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সাদিয়ার মৃত্যু হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মডেল থানায় কোনো অভিযোগ দাখিল হয়নি বলে জানিয়েছেন মডেল থানা পুলিশ।

ভোলা : ভোলার লালমোহনে ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় শিমুল (১৪) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। শুক্রবার সকালে ভোলা-চরফ্যাসন আঞ্চলিক মহাসড়কের ফরাজি বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিমুল ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের মিঝিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র এবং একই গ্রামের সিরাজ মাতবরের ছেলে।

এ ব্যাপারে লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ ভোলা হাসপাতাল মর্গে পাঠানো হয় এবং বোরাক চালককে আটকের চেষ্টা চলছে।

"