পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ৩০ আগস্ট, ২০১৯

প্রতিদিনের সংবাদে প্রকাশের পর

পলাশে সেতুর ওপরে অবৈধ সিএনজি স্ট্যান্ড উচ্ছেদ

নরসিংদীর পলাশ উপজেলার শহীদ ময়েজ উদ্দিন সেতুর ওপর স্থাপিত অবৈধ সিএনজি-অটোস্ট্যান্ড উচ্ছেদ করেছে পুলিশ। উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় শীতলক্ষ্যা নদীর ওপর নির্মিত এই সেতুতে স্ট্যান্ড বসিয়ে দীর্ঘদিন ধরে চাঁদা আদায় করছিল একটি প্রভাবশালী দল।

গতকাল বৃহস্পতিবার বিকালে পলাশ থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফার নেতৃত্বে এই উচ্ছেদ চালানো হয়। এছাড়া চাঁদা আদায়ের জন্য নির্মিত অস্থায়ী ঘর গুঁড়িয়ে দেওয়া হয়। তবে ঘটনাস্থল থেকে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি তারা।

এর আগে গতকাল প্রতিদিনের সংবাদে ‘সেতুর ওপর অবৈধ স্ট্যান্ড বসিয়ে চাঁদাবাজি’ শিরোনামে একটি সচিত্র খবর প্রকাশ হয়। এর পরই টনক নড়ে প্রশাসনের। অবৈধ স্ট্যান্ড বসিয়ে প্রতিদিন প্রায় দুই শতাধিক সিএনজি থেকে দৈনিক ৫০ টাকা করে চাঁদা আদায় করছিলেন প্রভাবশালীরা।

ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান, পত্রিকায় খবর প্রকাশের পর বিষয়টি প্রশাসনে নজরে আসার সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে অবৈধ স্ট্যান্ডটি উচ্ছেদ করা হয়। তবে এর সঙ্গে জড়িত কাউকে পাওয়া যায়নি। এই পুলিশ কর্মকর্তা আরো বলেন, শুধু ঘোড়াশালের শহীদ ময়েজ উদ্দিন সেতুতেই নয়, পলাশ থানাধীন কোনো সিএনজি স্ট্যান্ড থেকে যদি কেউ চাঁদা আদায় করে, তাহলে সংবাদ পাওয়া মাত্র তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close