বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে পিছিয়ে দেওয়া হয় : পাটমন্ত্রী

প্রকাশ | ২৬ আগস্ট ২০১৯, ০০:০০

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, স্বাধীনতা অর্জনের নায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হতো। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে এ দেশের উন্নয়নকে পিছিয়ে দেওয়া হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে গতকাল রোববার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন এলাকায় ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, জাতির পিতার স্বপ্নপূরণের লক্ষ্যে তারই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। তার নেতৃত্বে ব্যাপক উন্নতি হচ্ছে। কিন্তু শত্রুরা ষড়যন্ত্র শুরু করেছে। তাই দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় প্রতিষ্ঠা করতে হলে দেশবাসীকে আরো সতর্ক থাকতে হবে।

কাঞ্চন পৌরসভা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে এ লোকসভায় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক আব্দুল আজিজ, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য এমায়েত হোসেন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ নাঈম ভূঁইয়া প্রমুখ।

 

"