ইবি প্রতিনিধি

  ২৫ আগস্ট, ২০১৯

ইবিতে ‘বঙ্গবন্ধু ও গণমাধ্যম’ শীর্ষক আলোচনা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘বঙ্গবন্ধু ও গণমাধ্যম’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল সাংবাদিক সংগঠন ইবি প্রেস ক্লাব এ সভার আয়োজন করে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৯ উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বঙ্গবন্ধুর জীবনের বিভিন্ন পর্যায়ের গণমাধ্যমের ভূমিকা সম্পর্কে আলোচনা করেন বক্তারা।

ইবি প্রেস ক্লাবের সভাপতি ফেরদাউসুর রহমান সোহাগের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হারুন উর রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য ড. শাহিনুর রহমান।

প্রেস ক্লাবের সাহিত্য ও সাংস্কতিবিষয়ক সম্পাদক নোমান ইবনে বাশারের সঞ্চালনায় সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইবি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ শাহাজাহান আলম সাজু। এছাড়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইবি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহাদাত তিমির। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, হল প্রভোস্ট, বিভাগীয় সভাপতি, ছাত্র নেতারা এবং প্রেস ক্লাবের সাবেক ও বর্তমান সদস্যরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close