সড়ক দুর্ঘটনায় নিহত ৬

প্রকাশ : ২৩ আগস্ট ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

ঠাকুরগাঁও সদর উপজেলায় দুটি বাসের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এছাড়া ধামরাই ও হবিগঞ্জে আরো দুজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ঠাকুরগাঁও : সদর উপজেলার সালন্দর ইউনিয়নে দুটি বাসের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১৯ জন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের সালন্দর ডেনিস হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রাজু এন্টাপ্রাইজের ড্রাইভার বাবুল (২০), গাড়ির যাত্রী পঞ্চগড় জেলার চকলাইহাট এলাকার কামরুজ্জামান বাবু (৪২) ঠাকুরগাঁও নারগুন এলাকার আবুল কালাম আজাদ (৩৫) ও শহরের আশ্রমপাড়া এলাকার মজিবর রহমান (৬০)।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকালের দিকে ঠাকুরগাঁও থেকে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে যাওয়া দুটি বাস সালন্দর ডেনিস এলাকায় পৌঁছলে সোনার বাংলা পরিবহন ওভারটেক করতে গিয়ে পেছন থেকে রাজু এন্টারপ্রাইজকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রাজু এন্টারপ্রাইজের চালক ও একজন যাত্রী। পরে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনার পথে আরে দুজন মারা যান। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মফিদার রহমান।

ধামরাই (ঢাকা) : ঢাকার ধামরাইয়ে পিকআপ ভ্যান থেকে পড়ে এক বুদ্ধিপ্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পিকআপ ভ্যান ও চালককে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে ধামরাইয়ের জালসা-বাথুলী বাইপাস সড়কের বেলিশ্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক মানিকগঞ্জে সাটুরিয়া এলাকার বাসিন্দা। তিনি বুদ্ধিপ্রতিবন্ধী। তাৎক্ষণিকভাবে বিস্তারিত পরিচয় জানাতে পরেনি পুলিশ।

মাধবপুর (হবিগঞ্জ) : ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার কায়সারনগর এলাকায় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত ও দুজন আহত হয়েছেন। গত বুধবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ওই দিন রাতে উপজেলার কালীনগর এলাকার তিনজন মোটরসাইকেলযোগে কাজে যাওয়ার সময় সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা কালীনগর এলাকার কাসিফ (২৭), জুনাইদ (২০), সুমন (২০) গুরুতর আহত হন। স্থানীয়রা আহত অবস্থায় কাসিফকে মাধবপুর উপজেলা সদর হাসাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ ঘাতক ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করেছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

"