শুদ্ধাচার পুরস্কার পেলেন স্থানীয় সরকার বিভাগের ৩ জন

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৯, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

স্থানীয় সরকার বিভাগের ২০১৮-১৯ অর্থবছরের জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন ৩ কর্মকর্তা-কর্মচারী। তারা হলেন দফতর/সংস্থা প্রধান পর্যায়ে চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ, ১ম-১০ম গ্রেড কর্মকর্তা পর্যায়ে স্থানীয় সরকার বিভাগের পৌর-১ শাখার উপসচিব মো. আবদুর রউফ মিয়া এবং ১১তম-২০তম গ্রেডের কর্মচারী পর্যায়ে স্থানীয় সরকার বিভাগের (গ্রহণ ও প্রেরণ শাখার) সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর বেগম লিজা আক্তার।

গতকাল স্থানীয় সরকার বিভাগের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম এক অনুষ্ঠানে পুরস্কার হিসেবে এই তিন কর্মকর্তা-কর্মচারীর হাতে সনদ ও ক্রেস্ট দেন। তাদের এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থও দেওয়া হবে।

উল্লেখ্য, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ দেওয়ার জন্য মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক ‘শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা, ২০১৭’ প্রণয়ন করা হয়। ওই নীতিমালা অনুযায়ী ১১টি ক্ষেত্র ও ১৯টি সূচক বিবেচনায় নিয়ে শুদ্ধাচার পুরস্কার প্রদানের জন্য কর্মকর্তা-কর্মচারী নির্বাচন করা হয়। এ সময় স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ ছাড়াও স্থাানীয় সরকার বিভাগ এবং এর আওতাধীন দফতর/সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

"