সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ৭

প্রকাশ : ০৭ আগস্ট ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এছাড়া কুড়িগ্রাম, হবিগঞ্জ, চট্টগ্রাম ও মানিকগঞ্জে আরো চারজন নিহত হয়েছেন। প্রতিনিধি ও ব্যুরোর পাঠানো খবরÑ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় সাব-রেজিস্ট্রার নুসরাত জাহান (৩৮), গৃহকর্মী জান্নাত খাতুন (১২) ও ড্রাইভার কাজল মিয়া (৫৮) নিহত হয়েছেন। এ সময় আরো চারজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে রংপুরগামী রেবা ক্লাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস চক্ষু হাসপাতালের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে ঢাকাগামী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সাব-রেজিস্ট্রার নুসরাত জাহান ও গৃহকর্মী জান্নাত নিহত হন। এ সময় মাইক্রোবাসের চালকসহ পাঁচজন আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে। পরে আহত মাইক্রোবাসের ড্রাইভার নোয়াখালী জেলার সদর উপজেলার সুধারাম গ্রামের কবিন আহম্মেদের ছেলে কাজল মিয়া বগুড়ার শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে মারা যায়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আবদুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত নুসরাতের সঙ্গে থাকা শিশু সন্তান সুস্থ আছে। দুর্ঘটনা কবলিত বাস ও মাইক্রোবাস আটক করা হয়েছে।

কুড়িগ্রাম (ভূরুঙ্গামারী) : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার আন্ধারীঝাড় ইউনিয়নের শিমুলতলা মোড়ে মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

মাধবপুর (হবিগঞ্জ) : ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে গাড়িচাপায় অজ্ঞাত (৬০) এক বৃদ্ধের নিহত হয়েছে। গত সোমবার রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

লোহাগাড়া (চট্টগ্রাম) : লোহাগাড়া উপজেলার চুনতিতে হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় ৪র্থ শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি ফরেস্ট অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম মোহাম্মদ ওমর উল্লাহ (১২)। সে চুনতির সুফিনগর এলাকার মোহাম্মদ উল্লাহর ছেলে।

চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আলমগীর ঘটনার সত্যতা নিশ্চিত করে।

মানিকগঞ্জ : মানিকগঞ্জে বিআরটিসি পরিবহন নামের একটি বাসচাপায় আবদুর রাজ্জাক (৬০) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুর রাজ্জাক ফলসাটিয়া এলাকার মৃত আবদুর জলিল মিয়ার ছেলে। বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন উদ দৌলা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

"