জাবি প্রতিনিধি

  ০১ আগস্ট, ২০১৯

জাবিতে ১০ বহিরাগত আটক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গভীর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৬ শিক্ষার্থীসহ ১০ বহিরাগতকে আটক করেছে প্রক্টরিয়াল টিম। গত মঙ্গলবার রাত দেড়টার দিকে মওলানা ভাসানী হলের পূর্ব পাশের ‘সুইজারল্যান্ড’ নামে পরিচিত একটি স্থান থেকে তাদের আটক করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহিন জানান, আটকদের মধ্যে ছয়জন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ও বাকিরা অন্য প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ-উল হাসান জানান, রাত দেড়টার দিকে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যান। এ সময় তারা সেখানে ৫ তরুণীসহ ১০ জনকে উচ্চৈঃস্বরে হই-হুল্লোড় করতে দেখেন। তাদের মধ্যে একজন এর আগে একবার মাদকসহ আটক হয়। এরপর তাদের সেখান থেকে নিরাপত্তা শাখায় নিয়ে যাওয়া হয়। পরে নিরাপত্তা শাখার মাধ্যমে মুচলেকা নিয়ে তরুণীদের ছাত্রীদের আবাসিক হলে এবং বাকি ৫ তরুণকে তাদের পরিচিত স্থানীয় শিক্ষার্থীদের সঙ্গে পাঠিয়ে দেওয়া হয়।

প্রক্টর বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে বুঝতে পারি তারা মাদক সেবন করেছে। সেখানে যাওয়ার সময় ঘটনাস্থলের কাছাকাছি দর্শন বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী ফাহিম মোকারম ও জামিলের সঙ্গে আমাদের দেখা হয়। তারাও এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে। আমরা তো তাদের বিচার করতে পারব না। তবে এ ঘটনায় জড়িত আমাদের শিক্ষার্থীদের বিরুদ্ধে বিধি অনুযায়ী ব্যবস্থা নেব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close