প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৪ জুলাই, ২০১৯

সড়ক দুর্ঘটনায় নিহত ৪

গাজীপুরের যাত্রীবাহী ভাওয়াল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুজনের মৃত্যু হয়েছে। এছাড়া নরসিংদী ও ময়মনসিংহে সড়ক দুঘটনায় আরো দুইজনের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

কাপাসিয়া (গাজীপুর) : গাজীপুরে গতকাল মঙ্গলবার ঢাকা-কাপাসিয়া মহাসড়কে ভূতেরবাজার এলাকায় দুর্ঘটনায় নিহতরা হলেন কাপাসিয়া সদর এলাকার শাহজাহানের ছেলে মানিক (৩০), ওমেরা গ্যাস কোম্পানির মার্কেটিং ম্যানেজার সাইজুজ্জামান (৩২)।

জানা যায়, যাত্রীবাহী ভাওয়াল পরিবহনটি ঢাকা হতে কাপাসিয়া আসার পথে ভূতেরবাজার এলাকায় পৌঁছালে গাড়িটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসটি রাস্তার ওপর উল্টে পড়ে দুজন গুরুতর আহত হন। তাদের দ্রুত কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতরা স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। কাপাসিয়া থানার এসআই আ. হালিম জানান, সংবাদ পেয়ে হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মনোহরদী (নরসিংদী) : নরসিংদীর বেলাবতে ট্রলির ধাক্কায় নাছির উদ্দিন নামের (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার পোড়াদিয়া বাজার সংলগ্ন গ্রামীণ ব্যাংকের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নাছির উদ্দিন পাটুলি ইউনিয়নের সুটুরিয়া গ্রামের মজনু মিয়া ছেলে।

হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাট থানার এএসআই আবদুল হাই ঠাকুর সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। জানা যায়, গত সোমবার বিকালে তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলযোগে ময়মনসিংহে যাচ্ছিলেন। তারাকান্দা থানার রুপচন্দ্রমক স্থানে সিএনজির সঙ্গে তার মোটরসাইকেলটির সংঘর্ষ হয় এবং তিনি রাস্তায় পড়ে গেলে পেছন দিক থেকে আসা একটি ট্রলি তাকে চাপা দেয়। এ সময় তার স্ত্রীসহ এএসআই আবদুল হাই ঠাকুর গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা নিয়ে যাওয়ার পথে মৃত্যুবরণ করেন। নিহতের তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। নিহত এএসআই কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার টেওরিয়া গ্রামের মৃত আবদুর রহমান ঠাকুরের ছেলে। হালুয়াঘাট থানার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close