কলকাতা প্রতিনিধি

  ১৭ জুলাই, ২০১৯

লোকসভায় মন্ত্রীদের গরহাজিরা নিয়ে ক্ষুব্ধ মোদি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি লোকসভায় মন্ত্রীদের গরহাজিরা নিয়ে বেজায় ক্ষুব্ধ। মঙ্গলবার সন্ধ্যার মধ্যেই অনুপস্থিত মন্ত্রীদের তালিকা চেয়েছেন প্রধানমন্ত্রী মোদি। একই সঙ্গে সংসদ সদস্যদের রাজনীতির ঊর্ধ্বে উঠে কাজ করার কথাও বলেন তিনি। গতকাল মঙ্গলবার দিল্লিতে সংসদীয় দলের সাপ্তাহিক বৈঠকে তিনি এসব কথা বলেছেন।

সংসদে নির্দিষ্ট দায়িত্ব থাকা সত্ত্বেও যেসব মন্ত্রী সংসদে গরহাজির ছিলেন, মঙ্গলবার সন্ধ্যার মধ্যে তাদের তালিকা চেয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ওই তালিকা খতিয়ে দেখার পর অনুপস্থিত মন্ত্রীদের এ বিষয়ে সতর্ক করে দিতে পারেন নরেন্দ্র মোদি।

অন্যদিকে লোকসভার সংসদ সদস্যদের প্রতিও বৈঠকে বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী মোদি। এমপিদের প্রতি তার বার্তা নিজ নিজ এলাকায় আধিকারিকদের সঙ্গে বসে আলোচনা করে সাধারণ মানুষের সমস্যা বোঝার এবং তার প্রতিকারের চেষ্টা করুন। যক্ষ্মা, টিবির মতো রোগ মোকাবিলায় ঝাঁপিয়ে পড়–ন।

এর আগে দলের সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়ের ছেলে পুর আধিকারিককে ব্যাট দিয়ে পেটানোর ঘটনায় তীব্র ভর্ৎসনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ইনদওরের বিধায়ক আকাশ বিজয়বর্গীয়কে নিয়ে নিজের চূড়ান্ত ক্ষোভ ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, কার ছেলে না দেখে এদের দল থেকে তাড়িয়ে দেওয়া উচিত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close