বগুড়ায় পরকীয়ার জেরে খুনের মামলায় আসামি গ্রেফতার

প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ০০:০০

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুরের বড়চান্দাই গ্রামে পরকীয়ার জেরে যুবক জাব্বারুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি আবদুল আজিজকে গ্রেফতার করেছে পুলিশ। আবদুল আজিজ উপজেলার বড়চান্দাই গ্রামের লয়া মিয়ার পুত্র। তবে তাকে গ্রেফতারের বিষয়টি অস্বীকার করেছেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাসুদ রানা।

গত শুক্রবার রাতে নিহতের স্ত্রী জাকিয়া খাতুন বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে এবং তিন-চারজনকে অজ্ঞাত নামের আসামি করে থানায় হত্যা মামলা করেন।

মামলার আসামি হলেন বড়চান্দাই গ্রামের মালয়েশিয়া প্রবাসী ফারুক হোসেনের স্ত্রী স্মৃতি খাতুন। এই স্মৃতি খাতুনকে গত শুক্রবার আটক করা হয়েছিল। মামলা পর তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

গোপন সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে প্রধান আসামি আবদুল আজিজের দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছিল পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যে আবদুল আজিজকে শুক্রবার রাতেই বগুড়ার সারিয়াকান্দি উপজেলা থেকে গ্রেফতার করা হয়। এদিকে স্মৃতির স্বীকারোক্তিতে হত্যার কাজে ব্যবহৃত ধারলো অস্ত্রও উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

নিহত জাব্বারুলের মামা এনামুল হক গতকাল শনিবার জানান, প্রধান আসামি আবদুল আজিজের সঙ্গে প্রবাসীর স্ত্রী স্মৃতি খাতুনের পরকীয়ার সম্পর্কের জেরে খুন হয় জাব্বারুল। এ খুনের ঘটনা ঘটে গত বৃহস্পতিবার রাতে।

 

"