চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ১৩ জুলাই, ২০১৯

চাঁপাইয়ে বজ্রপাতে দুজনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় বজ্রপাতে সোহরাব আলী বিশ্বাস ওরফে ভদু (৬৫) নামে এক বৃদ্ধ ও হৃদয় (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকালে বজ্রপাতের পৃথক ঘটনায় তারা মারা যায়। সোহরাব আলী ভদু মহারাজপুর ইউনিয়নের টিকরা গ্রামের মৃত শামসুদ্দিন বিশ্বাস ওরফে সামসু দফাদারের ছেলে। হৃদয় গোবরাতলা ইউনিয়নের ঘুঘুডিঙ্গা গ্রামের মো. বাবলুর ছেলে। সে ইউনিয়নের পালসা উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। মহারাজপুর ইউপি চেয়ারম্যান এজাবুল হক বুলি ও সদর থানার পরিদর্শক (অভিযান) ইদ্রিস আলী জানান, শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে বৃষ্টিসহ বজ্রপাতের সময় বাড়ির পাশে আমবাগানে আম কুড়াতে যান সোহরাব আলী বিশ্বাস ওরফে ভদু। এ সময় বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে গোবরাতলা ইউপি চেযারম্যান আসজাদুর রহমান মানু মিয়া ও সদর থানার পরিদর্শক ইদ্রিস আলী জানান, শুক্রবার বিকাল ৩টার দিকে বৃষ্টিসহ বজ্রপাতের সময় নানার জমিতে যাওয়ার পথে বজ্রপাতের শিকার হয় হৃদয়। ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকায় বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যায় সে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন জানান, শুক্রবার গোবরাতলা ও মহারাজপুর ইউনিয়নে বজ্রপাতে নিহত দুজনের পরিবারকে সরকারি আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। সন্ধ্যায় তিনি নিহতদের বাড়ি গিয়ে পরিবারের সদস্যদের কাছে নগদ ২০ হাজার টাকা করে দেন। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মৌদুদ আলম খাঁন ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানরা তার সঙ্গে ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close