কিশোরগঞ্জ প্রতিনিধি

  ১০ জুলাই, ২০১৯

শিশুকে অপহরণ ধর্ষণ : চারজনের যাবজ্জীবন

কিশোরগঞ্জের করিমগঞ্জে চাঞ্চল্যকর শিশু অপহরণ ও দলবদ্ধ ধর্ষণ মামলায় চারজনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়াও প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরো দুই বছরের কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে। একই মামলায় অপহরণের অভিযোগে আসামিদের ১০ বছর করে কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের সাজা দেওয়া হয়।

গতকাল মঙ্গলবার কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক কিরণ শংকর হালদার আসামিদের উপস্থিতিতে এ রায় দেন। দন্ডপ্রাপ্তরা হলেন করিমগঞ্জ পৌরসভার আশুতিয়াপাড়া গ্রামের শহীদ মিয়ার ছেলে সুমন (২৪), কান্তু মিয়ার ছেলে ফারুক (২৬), কাশেমের ছেলে রুমন (২২) ও সোনা মিয়ার ছেলে হেলাল (২৮)। মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ১১ মে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য প্রকল্পে চিকিৎসাধীন মাকে দেখে বাবা ও চাচার সঙ্গে রিকশায় করে পার্শ¦বর্তী তাড়াইল উপজেলার করাতি গ্রামের বাড়ি ফিরছিল ওই মেয়েটি (১১)। পথে করিমগঞ্জ উপজেলার রামনগর শাহআলী মাজার এলাকায় পৌঁছলে রাত সাড়ে ১২টার দিকে আসামিরা তার আত্মীয়-স্বজনকে মারধর করে অস্ত্রের মুখে মেয়েটিকে অপহরণ করে নিয়ে যায়। শেষরাতের দিকে পালাক্রমে ধর্ষণের পর মেয়েটিকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় একটি ব্রিজের পাশে ফেলে রাখা হয়।

আহত অবস্থায় তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পরদিন মেয়েটির বাবা বাদী হয়ে চারজনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচজনকে আসামি করে করিমগঞ্জ থানায় মামলা করেন। পুলিশ দীর্ঘ তদন্ত শেষে ২০১৫ সালের ১৩ নভেম্বর আদালতে অভিযোপত্র দাখিল করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close