মানিকগঞ্জে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

প্রকাশ : ০৭ জুলাই ২০১৯, ০০:০০

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার (৬ জুলাই) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস বিফ্রিংয়ে এ কথা জানানো হয়েছে। গত শুক্রবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলেন মানিকগঞ্জ সদর সার্কেল (এএসপি) হাফিজুর রহমান সাংবাদিকদের জানান, গত ২৬ জুন মধ্যরাতে সাটুরিয়া উপজেলার খলিলাবাদ এলাকায় সৌদি প্রবাসী ওয়াসিম মিয়ার বাড়িতে ৮/১০ জনের অস্ত্রধারী ডাকাত দল হানা দেয়। এ সময় ডাকাতরা প্রবাসীর স্ত্রী রাহেলা আক্তারসহ পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে মারধর চালায়। পরে বেশ কয়েক ভরি স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল ফোনসহ অন্যান্য মালমাল লুটে নেয়। এ ঘটনায় থানায় একটি মামলা হলে পুলিশ ডাকাতদের গ্রেফতারে চেষ্টা চালায়।

তিনি আরো জানান, শুক্রবার রাতভর অভিযান চালিয়ে প্রথমে ডাকাত দলের প্রধান সোহেল রানাকে (২৮) রাজধানীর ধামরাই এলাকা থেকে গ্রেফতার করা হয়। এরপর তার দেওয়া তথ্যে আশুলিয়া, সাভার ও ধামরাইসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মো. ইমাম হোসেন (৩৬), আবু সাঈদ (২৭), মিরাজ (৩৪), মামুন (৫৫) ও রফিকুল ইসলামকে (২৭) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানান সদর সার্কেল হাফিজুর রহমান।

 

"