চট্টগ্রাম ব্যুরো

  ০৫ জুলাই, ২০১৯

চট্টগ্রামে দলবদ্ধ ধর্ষণ : তরুণী হাসপাতালে

চট্টগ্রামে এক তরুণীকে (১৮) দলবদ্ধ ধর্ষণের ঘটনায় চারজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ওই তরুণীর বড় ভাই বাদী হয়ে এ মামলা করেন। গত বুধবার রাত ৮টার দিকে চট্টগ্রাম জেলার আনোয়ারা চৌমুহনীর কালারমার দিঘী এলাকায় ওই তরুণীকে দলবদ্ধ ধর্ষণ করে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে পরিবারের লোকজন কিশোরীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে। তিনি একটি সু ফ্যাক্টরির শ্রমিক।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। ওই কিশোরী এখনো চিকিৎসাধীন। পুলিশ সূত্রে জানা যায়, নির্যাতিত কিশোরী চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন একটি কোরিয়ান ইপিজেডে কর্ণফুলী সু ফ্যাক্টরিতে কাজ করেন। চন্দনাইশের বাড়ি থেকেই তিনি প্রতিদিন কর্মস্থলে আসা-যাওয়া করেন। তরুণীর কাছ থেকে তথ্যের বরাত দিয়ে ওসি দুলাল বলেন, ফ্যাক্টরি থেকে বেরিয়ে বাড়ি ফিরতে আনোয়ারা চাতরি চৌমুহনী এলাকায় এসে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। ওই অটোরিকশায় চালক ছাড়া আরো দুজন ছিল। তারাই ওই তরুণীকে কালারমার দিঘী সংলগ্ন চায়না রোডে নিয়ে যায়। সেখানেই তাকে ধর্ষণ করা হয় বলে ধারণা করা হচ্ছে।

হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, মুমূর্ষু অবস্থায় ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত তাকে পাঁচ ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ আরো জানান, তরুণীর পুরোপুরি জ্ঞান ফিরে এলে অটোরিকশায় যারা ছিল তাদের বিষয়ে জানতে পারব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close