মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২৫ জুন, ২০১৯

শোক সংবাদ

ভাষাসৈনিক খালেক আজাদ আর নেই

ভাষাসৈনিক, মুক্তাগাছার ঐতিহ্যবাহী মুকুল নিকেতন ও মুকুল ফৌজের প্রতিষ্ঠাতাদের অন্যতম, বিশিষ্ট ক্রীড়াবিদ, মোটরসাইকেলের জাদুকর খেলোয়াড়, রাষ্ট্রপতি কর্তৃক পুরস্কারপ্রাপ্ত, সাবেক শিক্ষক খালেক আল আজাদ আর নেই। গত রোববার রাত সাড়ে ৯টায় মুক্তাগাছা শহরের নাপিতখোলায় নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮১ বছর।

তিনি স্ত্রী, পাঁচ ছেলে ও তিন মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, উপজেলা চেয়ারম্যান আবদুল হাই আকন্দ, মুক্তাগাছা পৌরসভার মেয়র শহীদুল ইসলাম শহীদ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। গতকাল সোমবার সকাল ১০টায় মুক্তাগাছা থানা মসজিদের সামনে তার প্রথম জানাজা, বাদ জোহর তার গ্রামের বাড়ি ঘোগা ইউনিয়নে দ্বিতীয় জানাজা হয়।

উল্লেখ্য, খালেক আল আজাদ মোটরসাইকেলে বসে নামাজ, পত্রিকা পাঠ, কুয়ো থেকে ওঠা, অন্তত ১০ থেকে ১২ জনকে মোটরসাইকেলে চরিয়ে ঘুড়ানোসহ খেলা দেখিয়ে বৃহত্তর ময়মনসিংহ তথা সারা দেশব্যাপী সুনাম কুড়িয়েছেন। জাতীয় স্টেডিয়ামে একাধিকবার মোটরসাইকেল খেলা দেখিয়ে জাদুকর উপাধিতে ভূষিত হন তিনি। ৮০-এর দশকে শিক্ষক খালেক আল আজাদ রাষ্ট্রপতির দেওয়া মোটরসাইকেল ও স্বর্ণপদক পেয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close