ফুলপুরে নিখোঁজ ৩ যমজ বোন উদ্ধার

প্রকাশ : ২০ জুন ২০১৯, ০০:০০

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ফুলপুরে নিখোঁজ তিন যমজ কিশোরীকে গতকাল বুধবার পর্যন্ত পৃথক অভিযানে উদ্ধার করেছে পুলিশ। তাদের অপহরণে জড়িত থাকায় ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, উপজেলার ভাইটকান্দি গ্রামের আবদুর রহমানের ১৫ বছরের জমজ কন্যা আবিদা সুলতানা পপি (১৫), শাহানা সুলতানা সুমা (১৫) ও রেজিয়া সুলতানা চম্পা গত ১৫ জুন ভোরে বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ঘটানায় চাচা আবদুস ছালাম ফুলপুর থানায় একটি জিডি করেন।

ময়মনসিংহ ডিবি ও ফুলপুর থানা পুলিশ সোমবার বিকালে অভিযান চালিয়ে আবিদা সুলতানা পপি নামে একজনকে উদ্ধার করেন। পরে নিখোঁজদের বাবা মঙ্গলবার ফুলপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। ওই দিনই ডিবি ও ফুলপুর থানা পুলিশ বাড়ি থেকে শেরপুর সদর উপজেলার নাওহাটা গ্রামের মনির মিয়ার ছেলে মাসুদ রানা ও ঝিনাইগাতী উপজেলার জুলগাঁও গ্রামের আজিজুল হকের ছেলে সুলতান মাহমুদ সবুজ, ঢাকা থেকে তিলকান্দি গ্রামের মোমেন মিয়া ও তার স্ত্রী সুরাইয়া রাহাকে গ্রেফতার করেন। পরে তাদের দেওয়া তথ্যমতে একই গ্রামের মুন্না মিয়া ও পার্শ্ববর্তী নওহাটা গ্রামের জুয়েল মিয়াকে গ্রেফতার করে তাদের হেফাজতে থাকা শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নকশীবাজার এলাকা থেকে নিখোঁজ অপর দুই ভিকটিম শাহানা সুলতানা সুমা ও রেজিয়া সুলতানা চম্পাকে উদ্ধার করেন।

"