চার জেলায় সড়কে নিহত ৩, আহত ৪০

প্রকাশ : ১৫ জুন ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

গোবিন্দগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে, ব্রাহ্মণবাড়িয়ায় বাস খাদে পড়ে এবং খাগড়াছড়ির ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত এবং ৪০ জন আহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়েছে। গতকাল শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কে চাঁপড়ীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি বাসের হেলপার শফিকুল ইসলাম বলে জানিয়েছে হাইওয়ে থানা পুলিশ। তিনি কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার নাগকাঠি গ্রামের সাইফুল উল্লাহর ছেলে। গুরুতর আহত ১০ জনকে রংপুর, বগুড়াসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নওগাঁ : বিয়ের কিছুদিন পরেই হাতে লাগানো মেহেদির রং শুকানোর আগেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হলেন আল মামুন হোসাইন (২৭) নামে এক যুবক। গত বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের ফটিকছড়ি ফায়ার সার্ভিস স্টেশনের পাশে সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান। তিনি চট্টগ্রামে ওষুধ কোম্পানি ‘স্কয়ার ফার্মাসিউটিক্যালসে’ এমপিও হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি নওগাঁর মহাদেবপুর উপজেলার সফাপুর ইউনিয়নের বিন্দারামপুর গ্রামে। বাবার নাম আফজাল হোসেন ভাদু।

ব্রাহ্মণবাড়িয়া : গতকাল শুক্রবার কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩০ জন শ্রমিক আহত হয়েছেন। জানা যায়, সকাল ৭টার দিকে রংপুর থেকে ছেড়ে আসা পদ্মা এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস চট্টগ্রাম যাওয়ার পথে সদর উপজেলার উরশিউড়া নামক স্থানে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ওই বাসে ৫৬ জন যাত্রী ছিল। তারা সবাই রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলার চিলমারী এলাকার মানুষ। তারা সবাই কনস্ট্রাকশন কাজে শ্রমিক হিসেবে চট্টগ্রামের পটিয়াছড়িতে যাচ্ছিলেন। আহতদের মধ্যে গুরুতরদের ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ও অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের ফুলবাড়ীতে পেছন থেকে আসা ট্রাকের চাপায় আফরিন বেগম মহিনী (২০) নামে মোটরসাইকেল আরোহী এক গৃহবধূ নিহত হয়েছেন। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই গৃহবধূর স্বামী অরুপ হোসেন (২৭)।

গত বৃহস্পতিবার রাত ৯টায় উপজেলার দিনাজপুর-ঢাকা মহসড়কের পুটকিয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত গৃহবধূ আফরিন বেগম মহিনী, জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার দাসড়া গ্রামের অরুপ হোসেনের স্ত্রী ও দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার সারাংপুর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে।

 

"