পুত্রবধূর সঙ্গে অভিমান করে বৃদ্ধার নদীতে ঝাঁপ

প্রকাশ : ১০ জুন ২০১৯, ০০:০০

শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি

দৌলতদিয়া থেকে মানিকগঞ্জের পাটুরিয়া আসার সময় ছেলে ও ছেলের বউয়ের সঙ্গে অভিমান করে ফেরি থেকে মাঝ পদ্মায় ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছেন আমজাদ গাজী নামের এক বৃদ্ধ। গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে পাটুরিয়াগামী শাহ মখদুম ফেরি থেকে মাঝ পদ্মায় ঝাঁপ দেন ওই বৃদ্ধ। খবর পেয়ে মানিকগঞ্জের ফায়ার সার্ভিসের ডুবুরি দল তাকে উদ্ধারে চেষ্টা করছে। নিখোঁজ আমজাদ গাজী গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার আরোয়াকান্দি গ্রামের মৃত ওয়াজেদ গাজীর ছেলে।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক মিজানুর রহমান জানান, গ্রামের প্রিয়জনদের সঙ্গে ঈদ শেষে ছেলে ও ছেলের বউয়ের সঙ্গে ঢাকার গাজীপুর যাচ্ছিলেন। পথিমধ্যে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে শাহ মখদুম ফেরিতে ছেলের বউয়ের সঙ্গে কথা কাটাকাটি হয় বৃদ্ধ শ্বশুরের। কথা কাটাকাটির একপর্যায়ে চলন্ত ফেরি থেকে মাঝ পদ্মা নদীতে ঝাঁপ দেন ওই বৃদ্ধ। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল পাঠানো হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই বৃদ্ধকে উদ্ধারের চেষ্টা চলছে।

তবে নিখোঁজ আমজাদ গাজীর ছেলে রফিক গাজী তার স্ত্রীর সঙ্গে ঝগড়া করার বিষয়টি অস্বীকার করেন। পাটুরিয়া ঘাট নৌপুলিশের ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, ফেরি থেকে বৃদ্ধ নদীতে পড়ে যাওয়ার বিষয়টি শুনেছি। নৌপুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তল্লাশি চলছে।

 

 

"