গৃহবধূকে মারপিটে গর্ভপাত গ্রেফতার ১

প্রকাশ : ১০ জুন ২০১৯, ০০:০০

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নে পাঁচই চাঁদপুর গ্রামে প্রতিপক্ষের হামলা ও মারপিটে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর গর্ভপাত হয়েছে। তিনি ৫ মাসের মরা বাচ্চা প্রসব করছেন। এ ঘটনায় মধুখালী থানায় মামলা হয়েছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে লালন খান নামে একজনকে গত শনিবার রাতে গ্রেফতার করে গতকাল রোববার ফরিদপুর কোর্টে চালান দেওয়া হয়েছে।

মামলার এজাহার সূত্রে প্রকাশ, পাঁচই চাঁদপুর গ্রামের মুক্তার শেখের সঙ্গে একই গ্রামের বিল্লাল খানগংদের সঙ্গে দীর্ঘদিনের বিরোধ ছিল। গত ৩১ মে এই বিরোধের জেরে বাড়ির ওপর এসে গালিগালাজ করার সময় নিষেধ করলে বিল্লাল খান, লালন খান, আলম খান, সাদ্দাম খান, জাহিদ খানগং উত্তেজিত হয়ে মুক্তার শেখকে কুপিয়ে জখম করে এবং ছোট ভাইয়ের স্ত্রী সাবানা বেগম (৩৫), ছেলের স্ত্রী অন্তঃসত্ত্বা আছমাকে (২৭) বেধড়ক মারপিট করে। এতে গুরুতর আহত আছমা বেগমকে মধুখালী হাসপাতালে নেওয়ার পথে তার গর্ভপাত হয়। মুক্তার শেখ, সাবানা ও আছমাকে প্রথমে মধুখালী হাসপাতালে, পরে আছমার শারীরিক অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মধুখালী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. কবির সরদার জানান, গর্ভপাতে ঝুঁকিপূর্ণ আছমা বেগমকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাহেব আলী জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। গত শনিবার রাতে লালন খান নামের এক আসামিকে গ্রেফতার করে গতকাল রোববার তাকে ফরিদপুর কোর্টে চালান দেওয়া হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

"