ঠাকুরগাঁও প্রতিনিধি

  ২৬ মে, ২০১৯

প্রধানমন্ত্রী যা বলেন তা-ই করেন

রেলমন্ত্রী

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, নির্বাচনের আগে ঠাকুরগাঁও সফরে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছিলেন এ অঞ্চলের মানুষের জন্য তিনি একটি সরাসরি ঢাকাগামী আন্তঃনগর ট্রেন দেবেন। নির্বাচনের পর জনগণকে দেওয়া সেই কথা তিনি রেখেছেন। গতকাল শনিবার ঠাকুরগাঁও শহরের রেলস্টেশনে জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অঞ্চলের মানুষের জন্য ‘পঞ্চগড় এক্সপ্রেস’ নামে একটি আন্তঃনগর ট্রেনের উদ্বোধন করেছেন। তিনি যা বলেন তা-ই করেন। পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি সাড়ে ১১ ঘণ্টার মধ্যে পঞ্চগড় থেকে ঢাকা পৌঁছাবে। ট্রেনটি অনেকটা বিরতিহীনভাবেই চলাচল করবে পঞ্চগড়-ঢাকা রেলপথে। ঠাকুরগাঁওয়ের জন্য ২৫০টি টিকিট বরাদ্দ দেওয়া হয়েছে। আমার বিশ্বাস আগামী দিনে পঞ্চগড় ও ঠাকুরগাঁও জেলার মানুষ এই নতুন ট্রেনের যাত্রী হয়ে নিরাপদে এবং স্বল্প ভাড়ায় যাতায়াত করতে পারবে।

আলোচনা সভায় আরো বক্তব্য দেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদেক কুরাইশী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহসম্পাদক রেজাউর রাজি খোকন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ অ্যাপোলো প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close