ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় ৩ যাত্রী নিহত

প্রকাশ : ২৬ মে ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকের চাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এছাড়া মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বালুভর্তি ট্রাকের ধাক্কায় এক শিশুর মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ব্রাহ্মণবাড়িয়া : গতকাল শনিবার দুপুর ১২টার দিকে বিজয়নগরের সাতবর্গ পেট্রল পাম্প এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে হতাহতের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাউরের মিঠুরায় চৌধুরীর স্ত্রী শান্তারায় চৌধুরী (৩০), একই উপজেলার হালুয়াপাড়ার মিসির আলীর ছেলে আবু তাহের (৬০) ও মিনাল উদ্দিন (৪০) নামে এক ব্যক্তি।

খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি মোহাম্মদ হোসেন সরকার জানান, অটোরিকশাটি ব্রাহ্মণবাড়িয়া থেকে যাত্রী নিয়ে হবিগঞ্জের মাধবপুরের দিকে যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা ট্রাক ধাক্কা দিলে অটোরিকশার যাত্রী মিনাল উদ্দিন ঘটনাস্থলেই নিহত হন। গুর¤œতর আহত ছয়জনকে স্থানীয়দের সহযোগিতা উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহত অন্য চারজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে তিনি জানান। তারা হলেন ফয়সাল মিয়া (২৫), ফারজিনা (২০), জুম্মান (২৮) ও অন্য একজন।

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বালুভর্তি দ্র¤œতগামী ট্রাকের ধাক্কায় এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার উপজেলার সিন্দুর খাঁন ইউনিয়নের সিক্কা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. আলমগীর (১২) সিক্কা গ্রামের আবদুল হকের ছেলে। সে হুগলিয়া হাইস্কুলের সপ্তম শ্রেণির ছাত্র। শ্রীমঙ্গল থানার ওসি আবদুস ছালেক বলেন, ঘাতক ট্রাক আটক করা হয়েছে। চালক পালিয়েছে, তাকে ধরার জন্য আমরা চেষ্টা করছি।

 

"