হবিগঞ্জে শিশু ধর্ষণের ঘটনায় মামলা

প্রকাশ : ১৩ মে ২০১৯, ০০:০০

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় প্রথম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। তবে আসামি এখনো ধরা পড়েনি। স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির এই ছাত্রী গত শুক্রবার রাতে ধর্ষণের শিকার হয়।

বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক জানান, শনিবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে কাকুরা গ্রামের আরজত আলীর ছেলে জাহাঙ্গীর আলমকে (১৮) আসামি করে মামলা করেন। জাহঙ্গীরকে ধরতে অভিযান শুরু করেছে পুলিশ।

মামলার এজাহারে বলা হয়, শুক্রবার রাতে তার মেয়েটি বাড়ির উঠানে গেলে জাহাঙ্গীর তাকে জোর করে তুলে পাশের একটি ঝোপে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে ধর্ষণের পর রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায় সে। পরে মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক আরশাদ আলী জানিয়েছেন, ধর্ষণের ফলে মেয়েটির শারীরিক অবস্থা আশঙ্কাজনক এবং অস্ত্রোপচারের মাধ্যমে তার ক্ষতস্থান সেলাই করতে হবে। পরে মেয়েটিকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়।

মেয়েটির মা বলেন, ‘শনিবার বিকেলে হাসপাতালে আমার মেয়ের অপারেশন হয়েছে। অপারেশনের পর তার রক্তক্ষরণ বন্ধ হয়েছে। তবে তার শারীরিক অবস্থা এখনো স্বাভাবিক হয়নি।’

 

"