চট্টগ্রাম ব্যুরো

  ১৩ মে, ২০১৯

ভাইকে না পেয়ে বোনকে হত্যা

রাতেই প্রধান অভিযুক্ত বন্দুকযুদ্ধে নিহত

নগরীর বাকলিয়া এলাকায় ভাইকে না পেয়ে ঘরে ঢুকে বোনকে গুলি করে হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত শাহআলম পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বাকলিয়া থানার ওসিসহ চার পুলিশ সদস্য। গতকাল রোববার ভোরে বাকলিয়া থানার বলিরহাট কর্ণফুলী নদীর পারসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফ বলেন, গৃহবধূ বুবলি খুনের ঘটনায় অভিযুক্ত প্রধান আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আহত হয়। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, শাহ আলমকে গ্রেফতারে অভিযানে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে শাহ আলম ও তার সহযোগীরা। পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় শাহ আলমকে পাওয়া যায়। এ ঘটনায় ওসি নেজাম উদ্দিনসহ চার পুলিশ সদস্য আহত হন।

এর আগে শনিবার রাতে বলিরহাট এলাকায় গুলিতে নিহত হন বুবলি আক্তার। পুুলিশ জানিয়েছে, বুবলি আক্তারের ভাই রুবেলের সঙ্গে শাহ আলমের দ্বন্দ্ব ছিল। এর জের ধরে শনিবার রাতে শাহ আলম রুবেলের বাসায় যায়। বাড়িতে রুবেলকে না পেয়ে বোন বুবলি আক্তারকে (২৮) গুলি করে হত্যা করে পালিয়ে যায়। পরে হাসপাতালে নেওয়ার পথে গুলিবিদ্ধ বুবলি মারা যান। বুবলি খুনের ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন শাহ আলমের ভাই নুরুল আলম ও সহযোগী মো. নবী। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close