সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রকাশ : ১১ মে ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ ও ঝিনাইদহে পাঁচজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের চায়ের দোকানে ধাক্কা দিলে তা উল্টে গিয়ে চা বিক্রেতাসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলা সদরে বাজারের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন পশ্চিম মাধবপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে চা বিক্রেতা আইয়ুব আলী (৬৭) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ভাইগদা গ্রামের আবন মিয়ার ছেলে জুনায়েদ মিয়া (৪৫)। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ দুজন নিহত হয়েছেন। নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মৃত গিয়াস উদ্দিনের ছেলে ধানকাটা শ্রমিক আলিফ (৫২) এবং শিবগঞ্জ উপজেলার চক বহরম গ্রামের জোবায়ের ইসলাম কালুর ছেলে ও হরিনগর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র রবিন আলী।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার এসআই মহসিন আলী নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।

ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলার তেঁতুলতলা বাজারে রাস্তা পারাপারের সময় ট্রাকচাপায় আক্কাচ আলী (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আক্কাচ আলী সদর উপজেলার রাজাপুর গ্রামের মৃত গুনাই বিশ্বাসের ছেলে। অন্যদিকে আক্কাচ আলীর মৃত্যুর খবর শুনে তার এক প্রতিবেশী বন্ধু বেড়বাড়ি গ্রামের মুনছুর আলীর ছেলে শওকত আলী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। শওকত আলীর লাশ গতকাল শুক্রবার সকালে মায়াধরপুর গ্রামের মাঠ থেকে উদ্ধার করা হয়। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

"