প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৮ মে, ২০১৯

‘বন্দুকযুদ্ধে’ রংপুর ও মুন্সীগঞ্জে নিহত ২

রংপুরের গঙ্গাচড়ায় পুলিশের সঙ্গে এবং মুন্সীগঞ্জের রামসিং এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছে। উভয়ের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

রংপুর ও গঙ্গাচড়া : রংপুরের গঙ্গাচড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসামি শহিদুল ইসলাম ওরফে সুমন (৩৮) নিহত হয়েছেন। নিহত সুমন লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার রুদ্রেশ^র গ্রামের মায়ছের আলীর ছেলে। গঙ্গাচড়া ও পীরগাছা থানা পুলিশ গত সোমবার রাতে ধর্ষণ মামলার আসামি সুমনকে তার বাড়ির এলাকা হতে আটক করে। পরে সুমনের দেওয়া তথ্যমতে পুলিশ অস্ত্র উদ্ধার করার জন্য তাকে নিয়ে গঙ্গাচড়া উপজেলার লক্ষ্মিটারী ইউনিয়নের চর ইচলি এলাকায় যায়। সেখানে আগে থেকে ওতপেতে থাকা তার সহযোগীরা টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এ সময় পুলিশও পাল্টা গুলি করে। এতে ঘটনাস্থলে সুমন নিহত হন ও ৫ পুলিশ আহত হয়। ঘটনাস্থল থেকে গুলির খোসা, ১টি দেশি পিস্তল ও ২২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) সাইফুর রহমান সাইফ এবং গঙ্গাচড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশান্ত কুমার সরকার বলেন, নারী অপহরণ, ধর্ষণ, মাদক, সন্ত্রাসী কর্মকান্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগ সুমনের বিরুদ্ধে রংপুর ও লালমনিরহাট জেলার বিভিন্ন থানায় ১৪টি মামলা আছে।

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ সদরে র?্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. সুজন মিয়া (৩৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত সন্ত্রাসী ও ১১টি মাদক মামলার আসামি বলে জানিয়েছে র?্যাব। এ ঘটনায় মহসিন নামে এক র‌্যাব সদস্য আহত হন। গত সোমবার মধ্যরাতে মুন্সীগঞ্জের রামসিং এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। সুজন গোবিন্দনগর বাঁশতলা রিকাবীবাজার এলাকার মো. মোশারফ হোসেনের ছেলে। র‌্যাব-১১-এর পুলিশ সুপার এনায়েত মান্নান জানান, রামসিং এলাকায় অভিযানকালে র?্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক মামলার আসামি সুজন ও তার সঙ্গীরা গুলি ছোড়ে। এরপর উভয় পক্ষের গোলাগুলি শেষে সুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, এ সময় একটি পিস্তল, ৫ রাউন্ড গুলি, ১ হাজার ৫০ পিস ইয়াবা, দেড় হাজার টাকা জব্দ করা হয়। মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল সূত্র জানায়, রাত ৩টা ৫ মিনিটের দিকে গুলিবিদ্ধ মৃত অবস্থায় সুজনকে আনা হয়। নিহতের মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close