চট্টগ্রামে পুলিশ সন্ত্রাসী ‘বন্দুকযুদ্ধে’ আহত ৭

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ০০:০০

চট্টগ্রাম ব্যুরো

নগরীতে আসামি ধরতে গিয়ে পুলিশসহ গুলিবিদ্ধ হয়েছেন সাতজন। গতকাল সোমবার বিকেলে কোতোয়ালি থানাধীন আছাদগঞ্জ শুঁটকিপল্লী কলাবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় পুলিশের হাতে গ্রেফতার হয়েছে সন্ত্রাসী মো. ওয়াসিম (৩৫)। ওয়াসিমের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে বলে জানান কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, কয়েকটি মামলায় ওয়ারেন্টভুক্ত ও ওয়ান্টেড আসামি ওয়াসিমকে গ্রেফতার করতে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে ওয়াসিম। এতে ছয় পুলিশ সদস্য আহত হন। একপর্যায়ে পুলিশ সদস্যরা ওয়াসিমকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করতে সক্ষম হন।আহত ছয় পুলিশ সদস্যরা হলেন সহকারী উপপরিদর্শক (এএসআই) আরেফিন, এসএসআই মাহবুব, এসএসআই সুকুমার ও কনস্টেবল জাহাঙ্গীর। আহত ওয়াসিম ও পুলিশ সদস্যরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, ‘আছাদগঞ্জ, শুঁটকিপল্লী, চামড়ার গুদাম এলাকায় ওয়াসিম ও তার সহযোগী ছিনতাইকারীরা নিয়মিত ছিনতাই করে। তারা সব সময় এলাকায় থাকে না।

মাঝে মাঝে এসে ছিনতাই করে আবার পালিয়ে যায়। সোমবার এলাকায় আসার খবর পেয়ে আমরা অভিযান চালাতে গিয়েছিলাম। গোলাগুলির পর ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

 

"