প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৯ এপ্রিল, ২০১৯

সড়কে প্রাণ গেল বাবা মেয়েসহ ৭ জনের

দিনাজপুর সদর উপজেলার চুনিয়াপাড়া এলাকায় বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়ে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন দুজন। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও পঞ্চগড়ের বোদায় বাস-জিপের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী, ফেনীর দাগনভূঞায় অ্যাম্বুলেন্স ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবারের এসব দুর্ঘটনার খবর পাঠিয়েছেন প্রতিদিনের সংবাদের প্রতিনিধিরা।

দিনাজপুর : দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের চুনিয়াপাড়া এলাকায় দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হতাহতের ঘটনা ঘটে। চুনিয়াপাড়া এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে যাত্রী তুলছিলেন এক অটোরিকশাচালক। এ সময় দাঁড়িয়ে থাকা অটোরিকশার পেছন থেকে অপর একটি অটোরিকশা ওভারটেক করতে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। তারা হলেন নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার জালালপুর গ্রামের মো. আশরাফুল ইসলাম (৪২), নিহত আশরাফুল ইসলামের একমাত্র মেয়ে আইভি ইসলাম (১০) এবং তার প্রতিবেশী সাজদার আলী (৪০)।

ব্রাহ্মণবাড়িয়া : সরাইলের ঢাকা-সিলেট মহাসড়কের বেড়তলাতে জিপ গাড়িতে চাপা পড়ে নিহত দুই মোটরসাইকেল আরোহী হলেন জেলা শহরে কাজীপাড়ার তৌহিদ মিয়ার ছেলে নাহিদ (১৯) একই এলাকার মতুর্জ আলীর ছেলে পারভেজ (২২)।

ফেনী : ফেনী-নোয়াখালী মহাসড়কের রামনগর ইউনিয়নের রূপনগর কাবাব হাউসের সামনে অ্যাম্বুলেন্স ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্সের হেলপার সাগর (৩০) মারা যান। তিনি দাগনভূঞার ইয়াকুবপুর ইউনিয়নের বরইয়া গ্রামের সুমনের ছেলে।

পঞ্চগড় : বোদা পৌর এলাকা বাইপাস মোড়ে বাসের ধাক্কায় আবু ছাইদ (২৯) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ছাইদ গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালী গ্রামের বাসিন্দা। তিনি বোদা প্রাইভেট ফার্ম কাজী ফিডস মিলের ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। পুলিশ জানায়, সকালে ওষুধ নিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন ছাইদ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close