সড়ক দুর্ঘটনায় এসআইসহ নিহত ৫

প্রকাশ : ১৪ এপ্রিল ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহ, রংপুর, নেত্রকোনা ও রাজবাড়ীতে এক এসআইসহ পাঁচজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

ঝিনাইদহ : ঝিনাইদহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় অনিক হোসেন (৮) নামের এক স্কুলছাত্রসহ দুজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুজন। গতকাল শনিবার সকালে শৈলকুপা উপজেলার কাতলাগাড়ী বাজারে বালু বোঝাই ট্রাকচাপায় অনিক নিহত হয় এবং খড়িখালি দাসপাড়া নামক স্থানে সবজি বোঝায় পিকআপ উল্টে আনিচুর রহমান নামের একজন নিহত হয়।

শৈলকুপা ফায়ার স্টেশনের অফিসার আক্কাস আলী জানান, শনিবার সকালে কৃত্তিনগর গ্রামের লিটন মন্ডলের ছেলে তৃতীয় শ্রেণিতে পড়–য়া ছাত্র অনিক বাইসাইকেলযোগে কাতলাগাড়ী বাজার থেকে বাড়ি ফিরছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাক তাকে চাপার দেয়। এ ঘটনাস্থলেই অনিক মারা যায়। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা বালুবাহী দুটি ট্রাকে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে শৈলকুপা ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। পরে শৈলকুপা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত অনিক কাতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

অপরদিকে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবদুর রউফ মোল্লা জানান, সকালে ঝিনাইদহ-কালীগঞ্জ সড়কের খড়িখালী দাসপাড়া নামকস্থানে সবজি বোঝায় পিকআপ ভ্যান উল্টে বাঘারপাড়া উপজেলার দহখোল গ্রামের আনিচুর রহমান নামের একজন নিহত হয়। এ সময় সোহরাব হোসেন নামের আরেকজন আহত হয়।

মিঠাপুকুর (রংপুর): রংপুরের মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় ডিবি পুলিশের এসআই জীতেন্দ্র (৩৫) নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে ঢাকা-রংপুর মহাসড়কের মিঠাপুকুর উপজেলার বদলীপুকুর এলাকায় পল্লী বিদ্যুতের সাবস্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

নিহত জীতেন্দ্র নাথ (৩৫) বগুড়া ডিবি পুলিশে কর্মরত ছিলেন। তিনি রংপুর শহরে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। গ্রামের বাড়ি নীলফামারী সদর উপজেলায়।

বড় দরগাহ্ হাইওয়ে পুলিশের ইনচার্জ মোয়াজ্জেম হোসেন বলেন, ছুটি কাটিয়ে কর্মস্থলে মোটরসাইকেলযোগে ফিরছিলেন জীতেন্দ্র। পথিমধ্যে মিঠাপুকুর উপজেলার বদলীপুকুর এলাকায় পল্লী বিদ্যুতের সাবস্টেশনের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

কলমাকান্দা (নেত্রকোনা) : নেত্রকোনার কলমাকান্দা উপজেলার উব্দাখালী নদীর ব্রিজ সংলগ্ন সড়কে ব্যাটারিচালিত ইজিবাইক উল্টে ১ যাত্রী নিহত এবং ছয়জন আহত হয়েছেন। গতকাল শনিবার এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইজিবাইকের যাত্রী রণজিৎ ঘোষাল (৬৭) বাড়ি উপজেলার বড়খাপন ইউনিয়নের রানাগাঁও গ্রামে।

কলমাকান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিম বলেন, আমি দুর্ঘটনার কথা শুনেছি, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

রাজবাড়ী : রাজবাড়ী জেলা শহরের সারের গোডাউন এলাকায় দ্রুতগামী বালুবাহী ট্রাকের চাপায় সুব্রত সরকার (৩৫) নামে এক বাকপ্রতিবন্ধী রিকশাচালক নিহত হয়েছে। এ ঘটনায় রিকশারযাত্রী এক নারী গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার শহরের ২নং রেলগেট থেকে হাসপাতাল সড়কের সারের গোডাউনের সামনে আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। রাজবাড়ী সদর খানার ডিউটি অফিসার কিরণ চন্দ্র মন্ডল জানান, ঘাতক ট্রাকটি ও হেলপার আলাউদ্দিনকে আটক করা হয়েছে। সে রাজবাড়ী শহরের ধুঞ্চি গোদারবাজার গ্রামের ছবদুলের ছেলে।

 

"