নুসরাতের খুনিদের বাঁচাতে সচেষ্ট অশুভ চক্র : রিজভী

প্রকাশ : ১৪ এপ্রিল ২০১৯, ০০:০০

নিজস্ব প্রতিবেদক

আগুনে পুড়িয়ে হত্যা করা ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির খুনিদের বাঁচাতে বিভিন্নভাবে তৎপরতা চলছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, এ অশুভ চক্রের ব্যাপারে খবর এরই মধ্যে প্রকাশিত হয়েছে। বিভিন্ন দিক থেকে হত্যা মামলার আসামি ও তাদের দোসরদের পক্ষে একটি গ্রুপ মাঠে নেমেছে। গতকাল শনিবার নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, সোনাগাজীর শাহাদাত হোসেন শামীম, নুর উদ্দিন, জাবেদ হোসেন, জোবায়ের আহমেদ, আবদুল কাদের ওই মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলা, সোনাগাজী পৌর কাউন্সিলর মাকসুদুল হক ও প্রভাষক আবছার উদ্দিনের পক্ষে সাফাই গাইতে শুরু করেছে ওই গ্রুপটি। এই গ্রুপটি স্থানীয় আওয়ামী লীগের সঙ্গে জড়িত।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিএসএমএমইউতে ভর্তি করলেও সরকার নিয়ন্ত্রিত ওই হাসাপাতালে তার প্রয়োজনীয় চিকিৎসা হচ্ছে না। বরং তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে মিথ্যাচার করা হচ্ছে, যা পীড়াদায়ক। অবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন তিনি। একই সঙ্গে তাকে তার পছন্দের হাসপাতালে চিকিৎসা নিতে সুযোগ দেওয়ার দাবি জানিয়েছেন বিএনপির এই নেতা।

 

"