আশুলিয়া প্রতিনিধি

  ০৭ এপ্রিল, ২০১৯

আশুলিয়ায় অপহরণকারী চক্রের তিন সদস্য গ্রেফতার

আশুলিয়া থেকে মো. ইদ্রিস আলী নামে এক ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় ১০ দিন পর টাঙ্গাইলের সখীপুরের পাহাড়তলী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে আশুলিয়া থানায় সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানিয়েছে আশুলিয়া থানা পুলিশ। আটককৃতরা হলেন মো. রাজ্জাক, মো. এনামুল ও মোসা. মাজেদা।

পুলিশ জানায়, গত ২৫ মার্চ রাতে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকা থেকে কৌশলে ব্যবসায়ী ইদ্রিস খানকে তার পূর্বপরিচিতি রাজু তালুকদার কৌশলে অপহরণ করে টাঙ্গাইলের সখীপুর নিয়ে যায়। পরে তাকে স্থানীয় পাহাড়তলী এলাকায় নিয়ে গিয়ে একটি কক্ষে আটকে রেখে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিষয়টি অপহৃতের স্বজনেরা আশুলিয়া থানায় লিখিত অভিযোগ করেন।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, অপহৃতের পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার সন্ধ্যায় টাঙ্গাইলের সখীপুরের পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে অপহৃত ব্যবসায়ী ইদ্রিস খানকে উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী অপহরণ এবং মুক্তিপণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক নারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়। তবে ঘটনার মূলহোতা রাজু তালুকদার পলাতক থাকায় তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পাঁচ দিনের পুলিশি রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close