চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ০৪ এপ্রিল, ২০১৯

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীর ওপর হামলা

কক্সবাজারের চকরিয়ায় প্রেম ও বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় এইচএসসি পরীক্ষার্থী মেয়ে এবং মায়ের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। উপজেলার বদরখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড ৩নং ব্লক লম্বাখালী পাড়া গ্রামে ঘটেছে এ ঘটনা। পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে চকরিয়া সিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার বদরখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড ৩নং ব্লক লম্বাখালী পাড়া গ্রামের ফজল করিমের মেয়ে ও বদরখালী কলেজের চলমান এইচএসসি পরীক্ষার্থী রুবি আক্তারকে প্রেম করার ও বিয়ের প্রস্তাব দেন একই এলাকার নাজেম উদ্দিনের পুত্র নজরুল ইসলাম এমনকি বেশ কিছুদিন ধরে বাড়ি থেকে কলেজে আসা-যাওয়ার পথে ইভটিজিংসহ নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল বখাটে নজরুল।

সর্বশেষ তাকে প্রেম ও বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষিপ্ত হয়ে বখাটে বাড়িতে কোনো পুরুষ সদস্য না থাকার সুযোগে নজরুলের নেতৃত্বে ভাড়া করা লোকজন নিয়ে কলেজছাত্রী রুবির বাড়িতে ঢুকে অতর্কিতভাবে হামলা চালিয়ে মা-মেয়ের হাত ভেঙে দিয়েছে। হামলায় আহত হন কলেজছাত্রী রুবি আক্তার, তার মা জাইতুন্নাহার। বাড়িতে অজ্ঞান অবস্থায় পড়ে থাকলে স্বজনরা এগিয়ে এসে তাদের উদ্ধার করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, কলেজছাত্রী ও তার মায়ের ওপর হামলার বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছেন। তা তদন্তসাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close