জাবি প্রতিনিধি

  ০৪ এপ্রিল, ২০১৯

জাবিতে এক শিক্ষার্থীর ওপর দলবদ্ধ হামলা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মীর মশাররফ হোসেন ও বিশ^কবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের এক দল আবাসিক শিক্ষার্থী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের এক শিক্ষার্থীকে মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। গতকাল বুধবার বিশ্ববিদ্যালয়ের নতুনকলা ভবনের সামনে এ ঘটনা ঘটে। মারধরের শিকার শেখ শাহরিয়ার পারভেজ শাওন দর্শন বিভাগের শিক্ষার্থী।

দুপুর দেড়টার দিকে ক্লাস শেষে নতুন কলা ভবনের সামনে দাঁড়িয়ে ছিলেন শাহরিয়ার পারভেজ। এ সময় ২০-২৫ জনের শিক্ষার্থী দলটি তার ওপর অতর্কিতে হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। এরপর একজন সহকারী প্রক্টর এসে তাকে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান। সেখানকার প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন।

মারধরের শিকার শাহরিয়ার পারভেজ বলেন, গত সোমবার আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের এক বন্ধুর সঙ্গে দেখা করতে যাই। এ সময় আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী এস এইচ পিয়াস আমাকে পেছন থেকে ডেকে পরিচয় দিতে বলেন। সে নিজেকে ৪৭তম ব্যাচের শিক্ষার্থী পরিচয় দিয়ে আমাকে পরিচয় দেওয়ার জন্য চাপ প্রয়োগ করেন। আমার শার্টের কলার ধরে মারতে আসেন। পরে তার কথা না শুনে ঘটনাস্থল ত্যাগ করি আমি। এরপর আজ সে দলে-বলে এসে আমাকে মারধর করেছে।

এ বিষয়ে জানতে এস এইচ পিয়াসের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও প্রথমে সেটি বন্ধ পাওয়া যায়। পরে পুনরায় যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি রিসিভ করেননি।

ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান বলেন, ঘটনা শুনেছি। তবে এখনো কোনো অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close