প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৪ এপ্রিল, ২০১৯

সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নেত্রকোনায় লরি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এছাড়া যশোর-বেনাপোল মহাসড়কে দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

নেত্রকোনা : নেত্রকোনার দুর্গাপুরে বালুভর্তি লরি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে শ্যামগঞ্জ-দুর্গাপুর মহাসড়কের শুকনাকুড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন দুর্গাপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের আজিজুলের ছেলে অটো ড্রাইভার লালচান খাঁ (৩০) এবং পূর্বধলা উপজেলার লাটুরিয়া গ্রামের আ. মালেকের ছেলে আজিজুল হক (৪৬)। এ সময় আজিজুলের স্ত্রী আহত হয়। পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দুপুরে উপজেলার শুকনাকুড়ি এলাকায় বালুভর্তি একটি লরি শ্যামগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় দুর্গাপুরগামী একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে লরি ও অটোরিকশা সড়কের পাশে পড়ে যায়। এ সময় অটোচালক ও একজন অটোযাত্রী ঘটনাস্থলেই মারা যায়।

বেনাপোল (যশোর) : যশোর-বেনাপোল মহাসড়কের বেনাপোল ফায়ার সার্ভিসের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় মোস্তফা মাহমুদ সুমন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন শার্শা উপজেলার উত্তর বুরুজ বাগান গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close