নিজস্ব প্রতিবেদক

  ৩১ মার্চ, ২০১৯

তুরাগে ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

রাজধানীর তুরাগে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে তুরাগ থানা পুলিশ। গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন আতাবুর রহমান (৪০) পিতা আবদুল হামিদ এবং খোকন (৩০) পিতা আলাউদ্দিন। গত শুক্রবার রাত ১২টার দিকে অভিযান চালিয়ে তুরাগের ধরঙ্গারটেক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জানা যায়, গ্রেফতারকৃত আতাবুর আতা, সাবেক হরিরামপুর ইউপি মেম্বার আবদুল হামিদের ছেলে এবং খোকন ওরফে টিউমার খোকন কিশোরগঞ্জ জেলার নিকলি থানার মো. আলাউদ্দিনের ছেলে। পুলিশ জানায় আটক হওয়া ব্যক্তিরা তুরাগের মাদক কারবারের হোতা। তারা বহু দিন ধরে তুরাগের বেশ কয়েকটি এলাকায় মাদক বিক্রি করে আসছিলেন।

তুরাগ থানার সহকারী উপপরিদর্শক এ এস আই হরিদাস রায় জানান, ‘গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে এই এলাকায় ব্যবসা করে আসছিল, গত শুক্রবার রাতে তারা তুরাগের ধরঙ্গার টেক এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ধরঙ্গারটেক এলাকায় অভিযান চালিয়ে তাদের হাতেনাতে গ্রেফতার করি।’ এলাকাবাসীরা জানান, মাদক ব্যবসায়ীদের আটক করার পর পুলিশের কাছ থেকে আসামিকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে বখাটে কবিরসহ ৮/১০ জন। এ সময় পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে।

পরে তুরাগ থানা পুলিশের আরো দুইটি টিম ঘটনাস্থলে এলে কবিরসহ বাকিরা পালিয়ে যায়। এই বিষয়ে তুরাগ থানার ইন্সপেক্টর অপারেশন দুলাল হোসেন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত আতাবুরের বিরুদ্ধে এর আগে একটি ধর্ষণ মামলা রয়েছে বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close