একটি বাড়ি একটি খামার প্রকল্পের সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশ : ১৭ মার্চ ২০১৯, ০০:০০

রংপুর ব্যুরো

শেখ হাসিনার উপহারÑ ‘একটি বাড়ি একটি খামার, বদলাবে দিন তোমার আমার’ প্রতিপাদ্য সামনে রেখে রংপুরে একটি বাড়ি একটি খামার প্রকল্পের বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে রংপুর টাউন হলরুমে জেলা প্রশাসন ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের আয়োজনে অনুষ্ঠিত এক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী।

একটি বাড়ি একটি খামারের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) আকবর হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপপরিচালক নাজির আহমদ, রংপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুকরিয়া পারভিন। এ সময় একটি বাড়ি একটি খামার প্রকল্পের জেলার সব কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

শহীদ মিনার নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধন : রংপুর লালকুঠি বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় মাঠে শহীদ মিনার নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার নগরীর ধাপ এলাকায় শহীদ মিনার নির্মাণকাজের ফলক ও ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। এ সময় উপস্থিত ছিলেন লালকুঠি বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আবদুর রউফ সরকার, ডাচ্-বাংলা ব্যাংকের রংপুর আঞ্চলিক ব্যবস্থাপক ডা. নুরুল ইসলাম বাবু, বীর মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, বিশিষ্ট সমাজসেবক রাকিবুল ইসলাম রাজু, আমিনুর রহমান, তারিকুল ইসলাম, দাতা সদস্য মাসুদার রহমান খান, তাজুল ইসলাম প্রমুখ। এ ছাড়া রসিক মেয়র বিদ্যালয়সংলগ্ন লালকুঠি বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয় মার্কেটে ডাচ্-বাংলা ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন করেন।

 

"