সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ৫

প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

মানিকগঞ্জে ট্রাক-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপভ্যানের চালক ও হেল্পারসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া টাঙ্গাইলে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মাদ্রাসা শিক্ষক এবং পটুয়াখালীর কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

মানিকগঞ্জ : মানিকগঞ্জে ট্রাক-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপভ্যানের চালক ও হেল্পারসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল ৭টায় ঢাকা-আরিচা মহাসড়কে সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী রাইজিং ফ্যাক্টরির সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ পিকআপভ্যানের চালক মনসুর আলী (২৫) তার বাড়ি রংপুর জেলায় এবং হেলপার হাবিবুর রহমান (২০) তার বাড়ি যশোর জেলার কেশবপুর উপজেলার ভাঙ্গারখোলা গ্রামে ও পিকআপভ্যানের যাত্রী জিল্লুর রহমান (২৭) এর বাড়ি একই উপজেলার তেঘুরি গ্রামে, তিনি একজন মুরগি ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে পাটুরিয়াগামী মালবোঝাই ট্রাকের সঙ্গে মুরগিবোঝাই পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের হেলপার ও মুরগি ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় পিকআপভ্যানের চালককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয় এবং ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যায়।

গোলড়া হাইওয়ে থানার ওসি লুতফর রহমান জানান, এ ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় গোলড়া থানায় মামলা হয়েছে।

সখীপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের সখীপুরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মতিউর রহমান (৪৮) নামের এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা-সাগরদীঘি সড়কের কচুয়া দেওয়ান বাড়ি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। সে উপজেলার কাহারতা মাদ্রাসার সহকারী মৌলভী শিক্ষক। তিনি উপজেলার কচুয়া গ্রামের বাসিন্দা।

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় পৃথক এ তিনটি সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ১৭ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোন অফিসের কাছে মহাসড়কে পর্যটকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে আচড়ে পড়লে আহত হয় ১১ জন। অপরদিকে কুয়াকাটার ঝাউবাগান এলাকায় মাহিন্দ্র ও মোটরসাইকেলের সংঘর্ষে আহত হয়েছে চারজন। এদিকে মহিপুর থানার লক্ষীবাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মোসলেম মুন্সী (৬৫) নিহত হয়েছে। আহত হয়েছে চালক ও অপর যাত্রী।

 

"