ছেলের হাতে বাবা খুন

প্রকাশ : ১২ মার্চ ২০১৯, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

মানিকগঞ্জে আনোয়ার হোসেন নামের এক অসুস্থ বাবাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে। এ ছাড়া সাতক্ষীরায় বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই ও ব্রাহ্মণবাড়িয়ায় সৎভাইয়ের হাতে অহিদ মিয়া নামে এক ভাই খুন হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

মানিকগঞ্জ : মানিকগঞ্জে গতকাল সোমবার মো. আনোয়ার হোসেন (৮০) নামের এক অসুস্থ বাবাকে পিটিয়ে হত্যা করেছে ছেলে তানজিম হাসান। এ ঘটনায় ঘাতক ছেলেকে আটক করেছে পুলিশ। পরে নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধদের মরদেহ এবং ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ওসি রকিবুজ্জামান জানান, এ ঘটনার পর বেলা ১১টার দিকে পাশের ডাউটিয়া গ্রামের একটি রাস্তার পাশ থেকে তার ছেলে তানজিমকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানজিম বাবাকে হত্যার কথা স্বীকার করেছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে, সে বিষয়টি এখনো জানা যায়নি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা : সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর গ্রামে জমি ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে বড় ভাইয়ের ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছে ছোট ভাই আনারুল ইসলাম (৩০)। গতকাল সোমবার দুটুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আনারুল ইসলাম প্রতাপনগর গ্রামের আহম্মদ আলী সরদারের ছেলে। হত্যাকারী আমিনুর রহমান আহম্মদ আলী সরদারের বড় ছেলে।

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের ইসলামপুর গ্রামে সৎভাইয়ের হাতে অহিদ মিয়া (৬২) নামে এক ভাই খুন হয়েছেন। গত রোববার রাতে উপজেলার ইসলামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অহিদ মিয়া ইসলাম গ্রামের মৃত তৈয়ব আলী ছেলে। ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আ স ম আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

"