আমতলী (বরগুনা) প্রতিনিধি

  ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

তালতলীতে সাংবাদিককে হাতুড়িপেটা

বরগুনার তালতলীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মোস্তফা কামাল (৩৫) নামের এক সাংবাদিককে হাতুড়িপেটা করেছে সন্ত্রাসীরা। আহত ওই সাংবাদিক মুমূর্ষু অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার বড় আমখোলা গ্রামে গত শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহত সাংবাদিক ও তার পরিবার সূত্রে জানা যায়, বরিশালের দৈনিক কীর্তনখোলার তালতলী উপজেলা প্রতিনিধি মোস্তফা কামালের লাউপাড়া বাজারে এস আলম (বইয়ের) লাইব্রেরি অ্যান্ড কম্পিউটার ও ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিংয়ের ব্যবসা রয়েছে।

শুক্রবার রাত ৮টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে সে মোটরসাইকেল যোগে লাউপাড়া বাজার থেকে বাড়িতে যাচ্ছিল। বাড়ির কাছাকাছি পৌঁছলে আগে থেকে ওত পেতে থাকা সন্ত্রাসীরা গাছের সঙ্গে রশি বেঁধে মোস্তফা কামালের মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় সন্ত্রাসীরা তাকে হাতুড়িপেটা করে উভয় হাত ও পা ভেঙে দেয়। এ সময় তার সঙ্গে থাকা ব্যবসা প্রতিষ্ঠানের ১ লাখ ৭০ হাজার টাকা ও একটি অ্যান্ড্রয়েট ফোন ছিনিয়ে নেয়। খবর পেয়ে স্থানীয় লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত চিকিৎসক মাহবুব মোর্শেদ রানা জানিয়েছে, তার ডান পায়ের হাঁটুর অবস্থা আশঙ্কাজনক।

তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close