গাজীপুরে আন্তজেলা ৭ ডাকাত গ্রেফতার

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ০০:১১

গাজীপুর প্রতিনিধি
ama ami

গাজীপুরের শ্রীপুর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তজেলা ডাকাত দলের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদেও কাছ থেকে একটি পিকআপসহ দা, কুড়াল, চাকু, লোহা কাটার জব্দ করা হয়েছে। শনিবার বিকেলে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার তার কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে এসব তথ্য জানান। গ্রেপ্তারকৃতরা হলেন মাদারীপুরের শিবচর থানার সাবের আলী ব্যাপারীর কান্দিগ্রামের মো. সুরুজ হাওলাদার, একই জেলা ও থানার মিনাজদী হাওলাদারবাড়ি গ্রামের বারেক হাওলাদার, দামু চৌকিদারেরকান্দি গ্রামের মোশারফ হোসেন ওরফে মিলন চকিদার কালকিনি থানার কাশিমপুর গ্রামের মো. মোস্তফা, মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি থানার দক্ষিণ মান্দ্রা গ্রামের মো. মনিরুজ্জামান, গাজীপুর সিটি করপোরেশনের কড্ডা এলাকার মো. মাহবুব মিয়া এবং ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর থানার দুর্গাপুর গ্রামের মো. সাজু। পুলিশ সুপার জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আনসার রোড এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছেÑ এমন খবর পেয়ে শ্রীপুর থানার টহল পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা সঙ্গে আনা পিকআপসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় রাস্তায় ব্যারিকেট দিয়ে ওই সাত ডাকাতকে আটক করে পুলিশ।

পরে তাদেও কাছ থেকে একটি পিকআপ, একটি লোহা কাটার, একটি চাকু, একটি দা, একটি চায়নিজ কুড়াল ও একটি লোহার রড জব্দ করে পুলিশ। এ ব্যাপারে শ্রীপুর থানায় মামলা হয়েছে।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের রিরুদ্ধে ঢাকা, ফরিদপুর, টাঙ্গাইল, মানিকগঞ্জ, মাদারীপুর ও গাজীপুরের বিভিন্ন থানায় মামলা রয়েছে।

"