রাজবাড়ী প্রতিনিধি

  ০৮ ফেব্রুয়ারি, ২০১৯

স্ত্রীর পরকীয়ায় আত্মহত্যা এবার রাজবাড়ীতে

স্ত্রীর পরকীয়ার কারণে চট্টগ্রামের পর এবার আত্মহত্যা করেছেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার এক ব্যক্তি। ফিরোজ শেখ (৪৫) নামে ওই ব্যক্তি দুই সন্তানের জনক। তিনি বিষপানে আত্মহত্যার করেছেন। গত কয়েক দিন মৃত্যুর সঙ্গে লড়ে বুধবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। এ ঘটনায় স্ত্রীর প্রেমিক আবদুর রব শেখকে (৩২) আত্মহত্যার প্ররোচনা মামলায় গ্রেফতার দেখিয়েছে পুলিশ। তিনি উপজেলার ছোটভাকলা ইউনিয়নের হাউলি কেউটিল গ্রামের মৃত মোহন শেখের ছেলে এবং পেশায় তিনি ইজিবাইক চালক। গতকাল বৃহস্পতিবার সকালে গোয়ালন্দ ঘাট থানার ওসি মো. এজাজ শফী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, ২৫ বছর আগে গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের কেউটিল গ্রামের গোলাপ শেখের ছেলে ফিরোজ শেখের সঙ্গে পাশের হাউলি কেউটিল গ্রামের সাহেব আলীর মেয়ে তাসলিমা বেগমের বিয়ে হয়। তাদের সাংসারিক জীবনে পূর্ণবয়স্ক এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ভালোই কাটছিল তাদের পারিবারিক জীবন। কিছুদিন আগে পরকীয়ায় জড়িয়ে পড়েন স্ত্রী তাসলিমা। ২০ থেকে ২৫ দিন অগে আবদুর রব ও তাসলিমা পালিয়ে যান। সপ্তাহ খানেক পর স্থানীয়দের চাপে আবদুর রব তাসলিমাকে তার স্বামীর কাছে ফিরিয়ে দিতে বাধ্য হন। কিছু দিন পর ফের তারা পরকীয়ায় জড়িয়ে পড়েন।

এদিকে স্ত্রীর এই সম্পর্ক মেনে নিতে না পেরে গত শুক্রবার বিকেলে ফিরোজ শেখ বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর অসুস্থ অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। গত বুধবার বিকালে ঢামেক হাসপাতালে তার মৃত্যু হয়।

এদিকে মৌখিক অভিযোগের ভিত্তিতে আবদুর রব শেখকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে গত শনিবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে একটি আত্মহত্যা প্ররোচনার মামলা করেছেন। সেই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। এর আগে, স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে ফেসবুকে পোস্ট দিয়ে চট্টগ্রামের তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close