নিজস্ব প্রতিবেদক

  ২৬ জানুয়ারি, ২০১৯

ইসির কাছে জাতি কৃতজ্ঞ থাকবে

এইচ টি ইমাম

নির্বাচন কমিশন (ইসি) একাদশ জাতীয় সংসদ নির্বাচন যেভাবে পরিচালনা করেছে, তার জন্য জাতি তাদের কাছে কৃতজ্ঞ থাকবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। গতকাল শুক্রবার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের উপ-প্রচার কমিটির সভা শেষে তিনি এ কথা বলেন।

এইচ টি ইমাম বলেন, ‘বিরোধীরা বলছেন ইসি ঠিক নেই। তারা নির্বাচনে আসবেন কী আসবে না, এটা তাদের ব্যাপার। কিন্তু আমি দৃঢ়তার সঙ্গে বলব, ইসি এবার যেভাবে নির্বাচন পরিচালনা করেছেন, তার জন্য জাতি তাদের কাছে কৃতজ্ঞ থাকবে।’ মিডিয়ার নিরপেক্ষ ভূমিকার জন্যও তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উপজেলা নির্বাচনে বিএনপি না এলেও নির্বাচন যথেষ্ট প্রতিদ্বন্দ্বিতামূলক হবে বলেও মন্তব্য করেন তিনি। গণভবনে প্রধানমন্ত্রীর সংলাপ হবে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘সংলাপ হবে এমন কথা কিন্তু আমি বলিনি। আমাদের সাধারণ সম্পাদক যা বলেছিলেন তারই রেশ ধরে বলেছিলাম, প্রধানমন্ত্রী নির্বাচনের আগে যেসব রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ করেছিলেন, তাদের চায়ের নিমন্ত্রণ জানাবেন। এখন চায়ের আমন্ত্রণ জানানো আর আলোচনা করা সম্পূর্ণ ভিন্ন বিষয়।’

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বাগেরহাট-২ আসনের সংসদ সদ্য শেখ তন্ময় প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close