প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৪ জানুয়ারি, ২০১৯

সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৬ জনসহ নিহত ১২

লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজি-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। এ ছাড়া গাইবান্ধা, নরসিংদী ও ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় আরো পাঁচজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে হাসপাতালে চিকিৎসাধীন আহত ছাত্রলীগ নেতাকে দেখতে যাওয়ার পথে ট্রাক-সিএনজি-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ সাতজন নিহত হয়েছেন। গতকাল বুধবার ভোররাতে ঢাকা-রায়পুর মহাসড়কের রতনপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন চন্দ্রগঞ্জ বসুদুহিতা এলাকার স্থানীয় ছাত্রলীগ নেতা নাদিম মাহমুদ অন্তরের মা নাসিমা ও তার স্বামী শাহ্ আলম, অন্তরের নানি শামছুন্নাহার (৬৫), খালা রোকেয়া, ভাই অমিদ হোসেন ইমন (২) ও খালাতো ভাই রুবেল (২১) এবং সিএনজিচালক নূর হোসেন সোহাগ। চালক সোহাগ সদর উপজেলার বাঙ্গাখা ইউনিয়নের বাসিন্দা।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, ভোররাতে লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া একটি মালবাহী ট্রাক ঘন কুয়াশার ভেতরে দ্রুত গতিতে চট্টগ্রাম যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালকসহ ওই সিএনজিতে থাকা সব যাত্রী নিহত হন। পরে ফায়ার সার্ভিস কর্মী, পুলিশ ও স্থানীয় এলাকাবাসী উদ্ধার অভিযান চালায়।

এদিকে ঘন কুয়াশা ও দ্রুতগতিতে গাড়ি চালানোয় এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান হাইওয়ে পুলিশের চন্দ্রগঞ্জ থানার ওসি মো. শাহজাহান। দুর্ঘটনাকবলিত ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়। মামলার প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন।

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকাগামী নৈশকোচের ধাক্কায় অটোভ্যানের আরোহী কলেজছাত্রসহ দুই যাত্রী নিহত ও অপর তিন যাত্রী গুরুতর আহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ১০টায় উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের বাগদা বাজার এলাকায় ঢাকা-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার সাপমারা ইউনিয়নের দুধিয়া গ্রামের আবদুস সামাদের ছেলে গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজের শিক্ষার্থী ইমরান ইসলাম (২৫) এবং কাটাবাড়ী ইউনিয়নের কাঁঠালবাড়ী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আজাহার আলী (৫০)। গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক বাস এবং চালককে আটক করা হয়েছে।

পলাশ (নরসিংদী) : নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে বিল্লাল হোসেন (২৭) নামে এক চালক নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে পৌর এলাকার ভূঁইয়ার ঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিল্লাল হোসেন ঘোড়াশাল টেঙ্গরপাড়া গ্রামের ইসলাম হোসেনের ছেলে। পলাশ থানার ওসি (তদন্ত) গোলাম মোস্তফা জানান, দুর্ঘটনার পর কাভার্ডভ্যান দুটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

ব্রাহ্মণবাড়িয়া : কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। গতকাল বুধবার সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের মীরহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। নিহতরা হলেন শহরের কান্দিপাড়া মহল্লার বারেক মিয়ার ছেলে মাছ ব্যবসায়ী সাচ্চু মিয়া (৩২), গফুর মিয়ার ছেলে সাবু মিয়া (২৫)। আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ওসি মো. হোসেন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close