রংপুর ব্যুরো

  ১৯ জানুয়ারি, ২০১৯

থানায় হারপিক খেয়ে কলেজছাত্রীর আত্মহত্যার চেষ্টা

মুঠোফোনে প্রেম। এরপর বিয়ে না করেই স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস। এখন বিয়েতে অস্বীকৃতি জানালে থানার ভেতরে হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন রংপুর কারমাইকেল কলেজের মাস্টার্সের এক ছাত্রী।

এ ঘটনায় প্রেমিক ইমরানকে (৩৫) আটক করেছে পুলিশ। রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, রংপুর মহানগরীর কামাল কাছনা এলাকার আশরাফ আলীর ছেলে ইমরানের সঙ্গে মুঠোফোনে পরিচয় হয় ওই কলেজছাত্রীর। এরপর বিয়ে না করেই গোপনে তারা বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী হিসেবে অনেকদিন থেকেই বসবাস করেন। সম্প্রতি ওই কলেজছাত্রী বিয়ের জন্য চাপ দিলে এতে অস্বীকৃতি জানান ইমরান। এ নিয়ে বুধবার সন্ধ্যায় থানায় দুজনকে নিয়ে আলোচনার উদ্যোগ নেয় পুলিশ। এ সময় ইমরান বিয়েতে অস্বীকৃতি জানালে ওই কলেজছাত্রী থানার বাথরুমে ঢুকে হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি (তদন্ত) মোক্তারুল আলম বলেন, প্রেমিক ইমরানকে আটক করা হয়েছে এবং ওই কলেজছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে হাসপাতালের পরিচালক অজয় কুমার রায় বলেন, বর্তমানে কলেজছাত্রী হাসপাতালে চিকিৎসাধীন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close