বরিশাল প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০১৯

বরিশালে সাংবাদিক নির্যাতন

বিচারের দাবিতে মানববন্ধন

বরিশাল কেন্দ্রীয় কারাগারের কারারক্ষীদের দ্বারা দৈনিক যুগান্তরের বরিশাল অফিসের ফটোসাংবাদিক শামীম আহমেদকে নির্যাতনের ঘটনায় বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বরিশালের অশি^নী কুমার হলের সামনে এ কর্মসূচির আয়োজন করে বরিশাল নিউজ এডিটর কাউন্সিল।

এ সময় বিচার দাবি করে বক্তব্য রাখেন দৈনিক যুগান্তরের বরিশাল বিভাগীয় ব্যুরো প্রধান আকতার ফারুক শাহীন, দৈনিক সমকাল ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জি, শহীদ আ. রব সেরনিয়াবাত, বরিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান মুরাদ আহমেদ, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও ডেইলি স্টার ব্যুরো প্রধান শুশান্ত ঘোষ, বরিশাল প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক ও দৈনিক পরিবর্তন পত্রিকার প্রকাশক-সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, প্রেস ক্লাব সহ-সভাপতি এ এম আমজাদ হোসাইন, সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান ফেরদৌস সোহাগ, নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান রাহাত খান, এশিয়ান টিভির বরিশাল প্রতিনিধি ফিরোজ মাহমুদ, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি গোপাল সরকার ও প্রতিদিনের সংবাদ পত্রিকার বরিশাল প্রতিনিধি মাসুদ রানা প্রমুখ।

এছাড়া একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদের বরিশাল জেলা শাখার সদস্য সচিব ডা. মনীষা চক্রবর্তী। প্রসঙ্গত, বরিশাল কারাগারের খাদ্য পাচারকালে দৈনিক যুগান্তর বরিশাল ব্যুরো অফিসের সিনিয়র ফটোসাংবাদিক শামীম আহমেদ তার ক্যামেরায় ঘটনার দৃশ্য ধারণ করার চেষ্টাকালে কারারক্ষীরা জেলারের উপস্থিতে তাকে বেদম মারধর করেন। এই ঘটনার উপযুক্ত শাস্তি কামনা করেন বক্তারা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close