গাজীপুর প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০১৯

গাজীপুরে গৃহবধূ হত্যায় গ্রেফতার ১

গাজীপুরের শ্রীপুরে গলা, হাত ও পায়ের রগ কেটে জান্নাতুর আক্তার (১৯) নামে এক গৃহবধূকে হত্যার ঘটনায় পলাশ (২৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার তাকে ময়মনসিংহের ভালুকা মাস্টারবাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে পলাশের তথ্য মতে হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করেছে পুলিশ। পলাশ ময়মনসিংহের ভালুকা থানার মনোহরপুর গ্রামের শহীদ উদ্দিনের ছেলে। গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার ইন্সপেক্টর মো. মোমিনুল ইসলাম জানান, গাজীপুরের শ্রীপুর থানার জাহাঙ্গীরপুর এলাকার আল আমিনসহ অজ্ঞাত ৩/৪ আসামি গত ৩১ ডিসেম্বর বিকেল সাড়ে ৫টা থেকে ৬ জানুয়ারি বেলা ১১টার পর্যন্ত যেকোনো সময় তার (আল আমিন) দ্বিতীয় স্ত্রী জান্নাতুর আক্তারকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করে। গলা ও হাত-পায়ের রগ কেটে হত্যার পর লাশ গুম করার উদ্দেশে শ্রীপুর থানার যোগিরসিট এলাকার একটি বেগুন ক্ষেতের পাশের জঙ্গলে ফেলে পালিয়ে যায়। এ ব্যাপারে নিহতের ভাই কামাল শ্রীপুর থানায় মামলা করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শহিদুল ইসলাম মোল্লা ময়মনসিংহের ভালুকা মাস্টারবাড়ি এলাকায় অভিযান চালিয়ে সন্ধিগ্ধ আসামি মো. পলাশকে গ্রেফতার করে। তার দেওয়া তথ্য মতে হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাকু তার বাড়ির সামনের পুকুর হতে উদ্ধার করা হয়েছে।

নিহতের ভাই মো. কামাল ওই সময় জানিয়েছিলেন, প্রায় এক বছর আগে জান্নাতুর ভালোবেসে আল আমিনকে বিয়ে করে। তারা মাস্টারবাড়ি এলাকায় ভাড়া থাকত। আল আমিনের পূর্বের স্ত্রী-সন্তান রয়েছে। মাসখানেক আগে আলামিন ২০ হাজার টাকা চায় তা তারা দিতে পারেননি। ঢাকায় চাকরি হয়েছে জানিয়ে সম্প্রতি আল আমিন ওই বাসা ছেড়ে দিয়ে জান্নাতকে তাদের বাড়ি বেড়াতে পাঠায়। গত ৩১ ডিসেম্বর আল আমিন আত্মীয় বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে জান্নাতকে নিতে আসে।

.এদিন তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বিকেলে আলামিন জান্নাতুকে নিয়ে যায়। এরপর জান্নাতের মোবাইলে ফোন করলে প্রথমে আলামিন ফোন ধরে জান্নাতুর বেড়াচ্ছে জানালেও পরের তিন দিন ধরে ওই ফোন বন্ধ পাওয়া যায়। পরে ৬ জানুয়ারি সকালে যোগিরসিট এলাকা থেকে জান্নাতুর আক্তারের লাশ উদ্ধার হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close