আহত সাংবাদিক এনামুল হক খোকন আর নেই

প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৯, ০০:০০

সিরাজগঞ্জ প্রতিনিধি

দৈনিক প্রথম আলো পত্রিকার সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি এনামুল হক খোকন গতকাল বুধবার সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী ও তিন পুত্রসন্তান রেখে গেছেন। বিকেলে তার প্রথম জানাজা সিরাজগঞ্জ প্রেস ক্লাব চৌরাস্তা মোড়ে এবং দ্বিতীয় জানাজা তার গ্রামের বাড়ি শাহজাদপুর উপজেলার তালগাছিতে হয়। আজ বৃহস্পতিবার সকালে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তিনি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ রোটারি ক্লাবের সাবেক প্রেসিডেন্ট ছিলেন। তার মৃত্যুতে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, হাসিবুর রহমান স্বপন এমপি এবং সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি হেলাল উদ্দিনসহ সিরাজগঞ্জ ও শাহজাদপুরে কর্মরত সাংবাদিকরা শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, গত ১৭ নভেম্বর পেশাগত দায়িত্ব পালন শেষে সিরাজগঞ্জ থেকে মোটরসাইকেলে নিজ বাড়ি শাহজাদপুরে ফেরার পথে উল্লাপাড়া উপজেলার পূর্ব দেলুয়া বাসস্ট্যান্ড এলাকায় তিনি সড়ক দুর্ঘটনায় অহত হন।

"