মৌলভীবাজার প্রতিনিধি

  ০৭ জানুয়ারি, ২০১৯

বাঁচতে চায় শাকিল পাশে দাঁড়ান

বালাগঞ্জ ডিগ্রি কলেজের মেধাবী ছাত্র শাকিল মৃত্যুপথযাত্রী। তার তারুণ্যকে দমিয়ে বিছানায় বন্দি করে রেখেছে জিবিএস ভাইরাস। দীর্ঘ দেড় মাস থেকে সিলেট এমএজি উসমানী মেডিকেলে এই মরণব্যাধিতে আক্রান্ত হয়ে আইসিইউতে চিকিৎসাধীন।??

শাকিল আহমেদ মৌলভীবাজারের রাজনগর উপজেলার পাঁচগাঁও ইউনিয়ের মৃত হারুন মিয়ার ছেলে। গত রমজান মাসে যে তার বাবাকে হারায়। এখন তার পরিবার নিঃস্ব। তার চিকিৎসার জন্য ২০ লক্ষাধিক টাকার প্রয়োজন। এ ব্যয় তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। শাকিল সে তার পরিবারের বড় ছেলে। তাদের আয়ের কোনো উৎস নেই।

শাকিলের চিকিৎসকরা জানিয়েছেন, জিবিএস ভাইরাসে আক্রান্ত শাকিলের চিকিৎসার জন্য ছয় মাস সময় লাগবে। তার চাচা ফজলুর রহমান জানান, চিকিৎসার খরচ বহন করা শাকিলের পরিবারের পক্ষে প্রায় অকল্পনীয়। বাবা হারা শাকিলকে বাঁচাতে সমাজের সম্পদশালীদের হাতটি বাড়িয়ে দিন এবং অন্যদের সাহায্য করার জন্য অনুরোধ করুন।

হৃদয়বান ব্যক্তিদের কাছ থেকে আর্থিক সহায়তা চেয়েছে পরিবারটি। তাকে সাহায্য করতে প্রাইম ব্যাংক হিসাব নাম মুহিবুর রহমান আলমগীর, হিসাব নম্বর হচ্ছে ১১৬২১০৬০০২৫৯৯৮, কোর্ট রোড (চৌমুহনা) শাখা, মৌলভীবাজার। বিকাশ নম্বার : ০১৭২২৯১৯১৪৭। যোগাযোগ : ০১৭৬২৪৩৬০৪৮। এই দুস্থ পরিবারটির আশাÑ হয়তো আপনার সাহায্যেই ফিরে পেতে পারে শাকিলের নতুন জীবন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close