নিজস্ব প্রতিবেদক

  ০৬ জানুয়ারি, ২০১৯

শুটিং টিমে ফিল্মি কায়দায় ডাকাতি

শুটিং টিমে ফিল্মি কায়দায় ডাকাতির ঘটনা ঘটল চট্টগ্রাম থেকে ঢাকা ফেরার পথে গজারিয়া হাইওয়েতে। বিমান বাহিনীকে নিয়ে ‘কিলো ফ্লাইট’ নামে একটি ডকুফিল্মের শুটিং করছিলেন পরিচালক সম্রাট। চট্টগ্রামের জহুরুল বেজ থেকে শুটিং শেষ করে ফিরছিলেন ফিল্মটির শুটিং টিম। বিপত্তি বাধল ফেরার পথেই। একদল ডাকাতের আক্রমণের শিকার হলেন তারা। ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে নগদ লাখ খানেক টাকাসহ শুটিংয়ের সরঞ্জামাদি, ল্যাপটপ, একটি আইফোনসহ ১০টির বেশি স্মার্টফোন ও মানিব্যাগ ছিনিয়ে নেয় ডাকাত দল।

বিষয়টি সিনেম্যাটিক মনে হলেও গত শুক্রবার রাতে মুন্সীগঞ্জের গজারিয়ায় হাইওয়েতে ঘটেছে এমন দুর্ঘটনা। পরিচালক সম্রাট ভুবন মাঝি ছবির পরিচালক ফখরুল আরিফিনের সঙ্গে কাজ করে থাকেন। বিষয়টি নিশ্চিত করে সম্রাট বলেন, শুটিং টিম গজারিয়া হাইওয়েতে জ্যামে আটকে ছিল। হুট করেই কয়েকজন লোক এসে চাপাতি দেখি গাড়ির দরজা খুলতে বলে। ড্রাইভার না খুলতে চাইলে তারা গ্লাস ভেঙে ফেলার চেষ্টা করে। পরে গ্লাস ভেঙে গাড়িরে চাবি নিয়ে নেয়। সবাইকে মারধর করে যার কাছে যা পেয়েছে সবই নিয়ে চম্পট দেয় ডাকাত দল। আমরা বিমান বাহিনীর কাজ করতে ঢাকার বাইরে গিয়েছিলাম এমন তথ্য জানানোর পরও তারা কথা শুনেনি।

সম্রাট আরো বলেন, ঘটনার পর বিষয়টি আমরা গজারিয়া হাইওয়ে পুলিশের কাছে জানিয়েছি, তাদের সাহায্য চাইলেও তারা তখন তেমন কোনো সাহায্য করেনি। আমাদের কাছে তখনো কিছু মূল্যবান জিনিস ছিল সেগুলো এবং শুটিং টিমের নিরাপত্তার ব্যাপারে তারা আগ্রহ দেখায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close