বরিশাল প্রতিনিধি

  ০২ জানুয়ারি, ২০১৯

বরিশালে নৌকার বিজয়ের নায়ক মেয়র সাদিক আবদুল্লাহ

একাদশ সংসদ নির্বাচনে বরিশাল-৫ (সদর) আসনে নৌকা প্রতীকের প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীমের বিপুল ভোটে বিজয়ের মহানায়ক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। তার নিরলস পরিশ্রম, দূরদর্শী পরিকল্পনা এবং ভোটকেন্দ্রে ত্যাগী ও পরীক্ষিত নেতাদের দায়িত্ব দেওয়ায় নৌকার বিজয় সহজ হয়েছে বলে মনে করছেন নবনির্বাচিত সংসদ সদস্য জাহিদ ফারুক শামীম।

বিশেষ করে সিটি নির্বাচনে নিজের বিজয়ের অভিজ্ঞতা কাজে লাগিয়ে কর্মীবান্ধব নেতা সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ১৫ দিন ধরে দিন-রাত সমানভাবে ব্যস্ততায় কাটিয়েছেন। তার দূরদর্শী চিন্তাভাবনার প্রকাশ ঘটেছে নৌকা প্রতীকের প্রধান কার্যালয়টি করেছিলেন তার নিজের বাড়িতেই। নেতাকর্মীদের সঠিক দিকনির্দেশনা এবং প্রতিমুহূর্তে সিদ্ধান্ত বাস্তবায়নে নিজেই তদারকি করেছেন। যেখানেই সমস্যা ছিল, সেখানেই গভীর রাতে নিজে মোটরসাইকেল চালিয়ে প্রার্থীকে নিয়ে তাৎক্ষণিক সমস্যার সমাধান করেছেন। তার সদিচ্ছা ও আন্তরিকতা দেখে প্রতিটি নেতাকর্মীই উজ্জীবিত হয়েছেন। নেতাকর্মীরা সর্বাত্মক প্রচেষ্টা চালিয়েছেন বিজয়ের জন্য।

তিনি ঘোষণা দিয়েছিলেন, বিজয় না আসা পর্যন্ত কোনো নেতাকর্মীই ঘরে যেতে পারবেন না। নেতাকর্মীরাও রেখেছেন তার কথা। আর তাই সম্ভব হয়েছে কাক্সিক্ষত বিজয়ের।

সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ রাজনীতিতে খুব অল্প সময়ে এলেও তিনি যে কর্মীবান্ধব এবং পরিপক্ব রাজনীতিবিদ তার প্রমাণ মিলেছে বরিশাল সদর আসনে নৌকা মার্কার বিপুল বিজয়ে। ভোট গণনার পরপরই নেতাকর্মীদের মুখে মুখে ছিল এ বিজয় সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর। সাদিক আবদুল্লাহ প্রমাণ করেছেন তিনি দক্ষিণ অঞ্চলের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আবদুল্লাহর যোগ্য উত্তরসূরি। নৌকা প্রতীকের প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীমও সারাজীবন সাদিক আবদুল্লাহর অবদানের কথা মনে রাখবেন বলে আশা প্রকাশ করেন বরিশাল মহানগরীর নেতাকর্মীরা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close